Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

খুলনায় অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ৩

| প্রকাশের সময় : ৫ মে, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনা মহানগরীর টুটপাড়ার ঘোষের ভিটা এলাকায় অভিযান চালিয়ে মোঃ বাবু শেখ ওরফে বেøড বাবু (২৩) ও তার স্ত্রী খুশি আক্তার (২১) কে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের ঘর তল্লাশি করে একটি দেশীয় তৈরি পাইপগান, ১১০পিস ইয়াবা, ১০০ পুরিয়া গাঁজাসহ মাদক বিক্রির টাকা উদ্ধার করা হয়। এঘটনায় বুধবার দিবাগত রাতে খুলনা সদর থানায় অস্ত্র ও মাদক আইনে পৃথক দু’টি মামলা দায়ের হয়েছে। অপরদিকে, দৌলতপুরের পাবলা বনিক পাড়া এলাকা থেকে মোঃ ইকবাল হোসেন (৪৫) কে ম্যাগজিনসহ একটি পিস্তল ও ৫ রাউন্ড গুলিসহ গ্রেফতার করা হয়। সে স্থানীয় মৃত মনিরুল ইসলামের ছেলে। এঘটনায় দৌলতপুর থানায় মামলা হয়েছে।
সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এমএম মিজানুর রহমান জানান, গত ২৫ এপ্রিল টুটপাড়া খ্রীস্টানপাড়া বালুরমাঠ এলাকায় একটি বাড়িতে গ্রীল কেটে ডাকাতির ঘটনা ঘটে। ওই ঘটনায় দায়ের হওয়া মামলায় সন্দেহভাজন আসামী তৈয়েবুর রহমান ওরফে ওয়ান বাবু (২৫) কে গ্রেফতারের পর সে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। তার দেয়া জবানবন্দির সূত্রধওে বুধবার রাতে টুটপাড়া মেইন রোডের ঘোষের ভিটা এলাকায় বেøড বাবুর শ^শুর কানা খোকনের বাড়িতে অভিযান চালানো হয়। এসময় অস্ত্র, মাদক ও মাদক বিক্রির ৮ হাজার ৪৫টাকা ও ডাকাতির ২০ হাজার টাকা উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ