Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বঙ্গোপসাগরে ট্রলারসহ ১৪ জেলে অপহরণ, গুলিবিদ্ধ ১

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মে, ২০১৭, ২:৩২ পিএম

সোনারচর-সংলগ্ন বঙ্গোপসাগরে মাছধরা ট্রলারে গণডাকাতির ঘটনায় এক মাঝি গুলিবিদ্ধ হওয়ার খবর পাওয়া গেছে। আজ শুক্রবার সকাল ৬টার দিকে মাছ ধরার ট্রলারে ডাকাতি শুরু হয় বলে জানিয়েছেন কুয়াকাটার আলীপুর মৎস্য ব্যবসায়ী ট্রলার মালিক সমিতির সভাপতি আনসার উদ্দিন মোল্লা।
ডাকাতরা এফবি জসিম নামের একটি ট্রলারসহ ১৪ জেলেকে অপহরণ করে নিয়ে যায়। জসিম নামের ওই ট্রলারের মাঝি কালামকে গুলিবিদ্ধ অবস্থায় এফ বি ফয়সাল নামের একটি ট্রলারে তুলে দিয়েছে ডাকাতরা। গুলিবিদ্ধ মাঝিকে প্রথমে কুয়াকাটার একটি হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে বরিশাল শের-ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়।
ব্যবসায়ী সমিতির সভাপতি আনসার উদ্দিন মোল্লা জানান, সকালে রাঙ্গাবালী উপজেলাসংলগ্ন বঙ্গোপসাগরের সোনারচর পয়েন্টে শতাধিক ট্রলারে জেলেরা মাছ আহরণ করছিল। এমন সময় হঠাৎ এফবি জসিম, এফবি ফয়সালসহ কয়েকটি ট্রলারে গণডাকাতি শুরু করে ট্রলারে থাকা মালামাল লুট করে নেয় দুর্বৃত্তরা। এসময় জসিম ট্রলারের মাঝি কালাম গুলিবিদ্ধ হন। শেষ খবর পাওয়া পর্যন্ত ডাকাতি চলছে বলে জানা গেছে।
র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের অধিনায়ক মো. সুরত আলম দাবি করেছেন, তিনি বিষয়টি জানেন না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ