Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গণতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রামে সকলকে ঐক্যবদ্ধভাবে ঝাঁপিয়ে পড়তে হবে-ড. মঈন খান

| প্রকাশের সময় : ৬ মে, ২০১৭, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো ঃ বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান বলেছেন, গণতন্ত্র পুূনরুদ্ধারের জন্য সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধভাবে আন্দোলন ঝাঁপিয়ে পড়তে হবে। আগামী নির্বাচনকে সামনে খালেদা জিয়ার নেতৃত্বে গনতন্ত্রকে পুন:প্রতিষ্ঠার জন্য সকলে একসঙ্গে কাজ করতে হবে। গতকাল  সন্ধ্যায় নোয়াখালী বার লাইব্রেরী মিলনায়তরেন জেলা বিএনপি যৌথ প্রতিনিধি সভায়  তিনি প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  
অনুষ্ঠানের উদ্বোধক ব্যারিষ্টার মওদুদ আহমদ বলেন, কোন দলীয় সরকারের অধীনে কোনদিনই সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করা কখনোই সম্বভ নয়। সরকার দূর্নীতি দমন কমিশন, নির্বাচন কমিশন, পাবলিক সার্ভিস কমিশন, হিউম্যান রাইটসসহ সকল প্রতিষ্ঠানকে ধ্বংস করে ফেলেছে। বর্তমান নতজানু ও ভারতের সেবাদাস সরকার পক্ষে ভারত থেকে কোন দাবী আদায় করা সম্ভব হবেনা। এ সরকার ভারতকে সকল সুযোগ সুবিধা দিয়েছে কিন্ত ভারত থেকে কিছুই আনতে পারেনি। গণতন্ত্র ছাড়া যে কোন উন্নয়ন অর্থহীন।
জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় স্থায়ী কমিটির সদস্য ব্যারিষ্টার মওদুদ আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান আলহাজ্জ মোঃ শাহজাহান, সংসদের সাবেক বিরোধী দলীয় চীফ হুইফ জয়নাল আবেদীন ফারুক, বিএনপির যুগ্ম মহাসচিব ও সুপ্রীম কোর্ট বারের সাধারন সম্পাদক ব্যারিষ্টার এএম মাহবুব উদ্দিন খোকন, চট্রগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম, বেগমগঞ্জ উপজেলা বিএনপি সভাপতি এডভোকেট আবদুর রহিম, সদর উপজেলা সভাপতি সলিম উল্যা বাহার হিরন, সোনাইমুড়ী পৌর সভাপতি মেয়র মোতাহের হোসেন মানিক, নোয়াখালী শহর বিএনপি সভাপতি আবু নাছের, সাধারন সম্পাদক জাফর উল্যা রাসেল প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণতন্ত্র

২৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ