Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

জনগণের প্রতি বিএনপির আস্থা নেই বলেই সহায়ক সরকার চায়-এনামুল হক শামীম

| প্রকাশের সময় : ৬ মে, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, নিজেদের অপকর্ম-দুঃশাসন ও লুটপাট ও অপরাজনীতির কারণে বিএনপি জনগণ থেকে বিচ্ছন্ন হয়ে পড়েছে। দেশের জনগণের প্রতি তাদের আস্থা নেই। ক্ষমতায় যেতে বিদেশীদের ওপর তাকিয়ে থেকে সাড়া না পেয়ে অসহায় পড়েছে। তাই আগামী জাতীয় নির্বাচনে অসহায় বিএনপি সহায়ক সরকার চায়। গতকাল শুক্রবার বিকালে কক্সাবাজারে জেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের সঙ্গে এক মতিবিনময় সভায় তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আগামী ২০১৯ সালের নির্বাচন হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে। সহায়ক সরকার বা সর্বদলীয় সরকারের অধীনে হবে না। এসব বলে জনগণকে বিভ্রান্ত করা হচ্ছে।
এনামুল হক শামীম বলেন, বিএনপির জš§ অবৈধভাবে। সে কারণে গণতান্ত্রিক পদ্ধতি তাদের পছন্দ নয়। তারা সংবিধান মানে না। ক্ষমতায় যেতে বিদেশীদের দিকে তাকিয়ে থাকে। বিদেশীরা যখন ক্ষমতায় বসিয়ে দেয়নি, তখন হতাশ হয়ে আবার ষড়যন্ত্রের পথ বেছে নিতে চায়। যারা তাদের ক্ষমতায় বসিয়ে দেবে-এমন ব্যক্তিদের চায়। কিন্তু তাদের আশা পুরণ হবে না। দেশের জনগণ মানবে না। সংবিধানের বাইরে কোন কিছু মেনে নেবে না। শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে।
এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, সাবেক ছাত্রনেতা প্রধানমন্ত্রীর একান্ত সহকারি সাইফুজ্জামান শিখর, জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মজিবুর রহমান, আশিকুল্লাহ চৌধুরী রফিক এমপি, শাহজাদা মহিউদ্দীন, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ সোহেল রানা টিপু, ছাত্রলীগ, যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতারা। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ