Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

মুক্তিযুদ্ধ বিরোধীরা চায় না পাকিস্তানের চেয়ে এ দেশ উন্নত হোক -শিল্পমন্ত্রী

| প্রকাশের সময় : ৬ মে, ২০১৭, ১২:০০ এএম

ঝালকাঠি জেলা সংবাদদাতা : শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, যারা বিগত দিনে ক্ষমতায় ছিলেন তারা দেশের কথা ভাবেন না, দেশ নিয়ে চিন্তা করেন না, এ দেশটি কেন স্বাধীন হল, কীভাবে স্বাধীন হল তার সাথে তাদের কোন সম্পৃক্ততা ছিল না বরং এ দেশের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের বিরোধিতা, মানুষ হত্যা ও নারীর সম্ভ্রম নষ্ট করেছিল তাদের সাথে তারা জোট করে তাদের নিয়ে সরকার গঠন করে। সেই বিরোধী শক্তি কখনো এদেশের উন্নয়ন প্রত্যাশা করতে পারে না। কারণ তারা কখনো চায় না পাকিস্তানের চেয়ে এ দেশ  উন্নত হোক।
শিল্পমন্ত্রী আরো বলেন, এতদিন যে সমস্ত দেশ বাংলাদেশের কথা শুনলেই তুচ্ছ তাচ্ছিল্ল দৃষ্টিতে তাকাত তারই আজ আমাদের দেশে বিনিয়োগে করতে চায়। সউদীআরব, জাপান, চীন থেকে  শুরু করে বিশ্বের সমস্ত দেশ আজ বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী হচ্ছে। সেই বিনিয়োগের চাহিদার ভিত্তেতে আজকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশে একশ’টি অর্থনৈতিক অঞ্চল সৃষ্টি করেছেন।  গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১টায় ঝালকাঠির নলছিটি উপজেলা পরিষদ মিলনায়তনে জেলা তথ্য অধিদপ্তরের উদ্যোগে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ক এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশরাফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, জেলা তথ্য কর্মকর্তা রিয়াজুলহোসেনসহ আরো অনেকে বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিল্পমন্ত্রী


আরও
আরও পড়ুন