Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ডাকাতি, নারীসহ গুলিবিদ্ধ আহত ৫

প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতদের হামালায় এক নারী গুলিবিদ্ধসহ অন্তত ৫জন আহত হয়েছেন। ডাকাতরা প্রায় ২ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে হাবিবপুর গ্রামের নতুন পুকুর এলাকার ইলিয়াছ মিয়ার নতুন বাড়ীতে এ ঘটনা ঘটে। আহতরা হলো, মোহাম্মদ ইলিয়াছের স্ত্রী আজিমা খাতুন (৪৭), মেয়ে আখিঁ আক্তার (১৮), গুলিবিদ্ধ মেয়ে পারভীন আক্তার (২৩) ও ছেলে মো. মোস্তফা (২০)সহ ৫জন।
স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে ১০/১২ জনের মুখোশধারী একদল ডাকাত হাবি-বপুর গ্রামের ইলিয়াছ’এর বাড়ীতে ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে। এসময় ঘরে থাকা ইলিয়াছের মেয়ে পারভীন আক্তার এক ডাকাতের মুখোশ টেনে খুলে ফেললে ডাকাত দল তার তলপেটে ও পায়ে গুলি এবং আজিমা খাতুন, আখিঁ ও মোস্তফাকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। পরে ডাকাতদল তাদের ঘরে থাকা স্বর্ণ, মোবাইল, নগদ টাকা ও মূল্যবান জিনিসসহ প্রায় ২ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে জেলা শহর মাইজদীর একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করেছে।
কোম্পানীগঞ্জ থানার ওসি) সাজেদুর রহমান সাজিদ জানান, ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ