Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আইপিএলের কারণে তারকাশূন্য!

ত্রিদেশীয় সিরিজে নিউজিল্যান্ড দল

| প্রকাশের সময় : ৭ মে, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : চ্যাম্পিয়ন্স ট্রফির আগে বাংলাদেশ ও আয়ারল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ খেলবে নিউজিল্যান্ড। আসন্ন এ সিরিজকে সামনে রেখে গেলপরশু আনকোরা এক দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। ত্রিদেশীয় সিরিজের জন্য টম ল্যাথামকে অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে। ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক জনপ্রিয় ক্রিকেট টুর্নামেন্ট আইপিএলের দশম আসরে খেলায় ব্যস্ত থাকার ফলে ত্রিদেশীয় সিরিজের দলে রাখা হয়নি নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসনসহ আরো ১০ জন তারকা ক্রিকেটারকে। যা সুযোগ করয়েছয়েছে তরুণ কিউই ক্রিকেটারদের ঝালিয়ে নেওয়ার। নিয়মিত তারকা ক্রিকেটারদের স্কোয়াডে না থাকার ফলে প্রথমবারের মত নিউজিল্যান্ড স্কোয়াডে ডাকা হয়েছে সেথ রান্স ও স্কট কাগেলেইনকে। তাছাড়া দলে ফিরেছেন লরাউন্ডার জর্জ ওর্কার, ব্যাটসম্যান হেনরি নিকোলস ও কলিন মানরো এবং হামিশ বেনেট।
নিউজিল্যান্ড দল : টম ল্যাথাম (অধিনায়ক), নিল ব্রæম, স্কট কাগেলেইন, কলিন মানরো, জেমস নিশাম, হেনরি নিকোলস, জিতান প্যাটেল, সেথ রান্স, লুক রনকি, মিচেল স্যান্টনার, ইশ সোধি, রস টেলর, নিল ওয়াগনার, জর্জ ওর্কার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ