Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাজীপুরে গার্মেন্টস মালিককে গুলি ৬৬ লাখ ৫০ হাজার টাকা ছিনতাই

| প্রকাশের সময় : ৮ মে, ২০১৭, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুরে দিন দুপুরে প্রকাশ্য দিবোলোকে ব্যস্ততম এলাকা থেকে গার্মেন্টস মালিককে গুলি করে ৬৬ লাখ ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে গেছে দূর্বৃত্তরা। রোববার দুপুরে গাজীপুর সিটি কর্পোরেশনের মালেকের বাড়ি এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ঘটনা ঘটে। ছিনতাইকারীদের গুলিতে গুরুত্বর আহত গার্মেন্টসের এমডি মো: রবিউল ইসলামকে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত হয় ওই কারখানার হিসাব রক্ষণকর্মকর্তা ও গাড়ির চালক মোজাম্মেল হক। ছিনতাইকারীদের হামলায় আহত প্রাইভেটকার চালক মোজাম্মেল হক জানান, টঙ্গীর আরএন কর্পোরেশনের এমডি মো: রবিউল ইসলাম ও হিসাব রক্ষণ কর্মকর্তাকে নিয়ে ঢাকার উত্তরার অফিস থেকে ইসলামী ব্যাংক গাজীপুর চান্দনা চৌরাস্তায় আসেন। সেখান থেকে শ্রমিকদের বেতনের টাকা উত্তোলন করে কারখানায় ফেরার পথে মালেকের বাড়ি এলাকায় একটি হলুদ রংয়ের পিকআপ দিয়ে তাদের গতিরোধ করে। পরে পিছন থেকে দুটি মোটরসাইকেলে ৪-৫ ছিনতাইককারী তার প্রাইভেটকারের দুই পাশে এসে দাড়ায়। এক পর্যায়ে ছিনতাইকারীরা গুলি করে এবং লোহার রড দিয়ে প্রাইভেটকারের সামনের এবং পাশের দুটি কাচ ভেঙ্গে ফেলে। পরে তাকে ও হিসাব রক্ষণ কর্মকর্তাকে মারধর করে। একপর্যায়ে পিছনের ছিটে বসা কারখানার এমডি মো: রবিউল ইসলামকে গুলি করে টাকার ব্যাগ নিয়ে মোটরসাইকেল যোগে দ্রæত ঢাকার দিকে পালিয়ে যায়।
জয়দেবপুর থানার ভোগড়া ফাঁড়ির ইনচার্জ এসআই মো: জাকির হোসেন জানান, ৫ লাখ টাকার উপরে বহন করলে পুলিশকে জানানোর কথা। কিন্তু তিনি তারা তা করেন নি। প্রাথমিক ভাবে জানাগেছে ৬৬ লাখ ৫০ হাজার টাকা ছিনতাই হয়েছে। পুলিশ ছিনতাইকারীদের ধরতে ইতিমধ্যে অভিযান শুরু করেছে। পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছে। খবর পেয়ে গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার রাসেল শেখ ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: সাখাওয়াৎ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ছিনতাইকারীদের সনাক্ত করতে তারা আশপাশের বিভিন্ন ভবনের সিসি ক্যামেরা গুলো পর্যবেক্ষণ করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গার্মেন্টস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ