Inqilab Logo

শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

পবিত্র শবে বরাত উপলক্ষে দক্ষিণাঞ্চলে ওয়াজ মাহফিল

| প্রকাশের সময় : ৮ মে, ২০১৭, ১২:০০ এএম

সবচেয়ে বড় ধর্মীয় সমাবেশ হবে  বিশ্ব জাকের মঞ্জিলে
বরিশাল ব্যুরো : পবিত্র শবে বরাত উপলক্ষে দক্ষিণাঞ্চলের বিভিন্নস্থানে ওয়াজ মাহফিল সহ ইসলামী জলছার আয়োজন করা হয়েছে। সবচেয়ে বড় ধর্মীয় সমাবেশ অনুষ্ঠিত হবে ফরিদপুরের বিশ্ব জাকের মঞ্জিলে। বৃহস্পতিবার মাগরিব থেকে শেষ রাতে রহমতের সময় মিলাদ, পবিত্র কোরআন তেলায়াত, জিকির ও বয়ান শেষে ফজরের নামাজ আদায়ান্তে ফাতেহা শরিফ ও খতম শরিফ আদায় করা হবে। এর পরে পুনরায় পবিত্র কোরআন তেলাওয়াত, মিলাদ ও ফাতেহা পাঠান্তে বিশ্ব জাকের মঞ্জিলের পীর হজরত মাওলানা শাহ সুফি সৈয়দ খাজাবাবা ফরিদপুরীর (কুঃছেঃআঃ) কবর যিয়ারতের মাধ্যমে শবে বরাতের কর্মসূচীর সমাপ্তি ঘটবে।
পবিত্র শবে বরাত উপলক্ষে বরিশালের চকবাজার জামে এবাদুল্লাহ মছজিদে তিন দিনব্যপী ওয়াজ মাহফিল শুরু হচ্ছে আজ (সোমবার)। বরিশালের মুরুব্বিয়ানে দ্বীন জামে স্টিমারঘাট মসজিদের খতিব আলহাজ হজরত মাওলানা শরফউদ্দিন বেগের সভাপতিত্বে এ মাহফিলে বিশিষ্ট মোফাচ্ছেরে কোরআন আলহাজ মাওলানা খালিদ সাইফুল্লাহ আইয়ুবী, মাওলানা শাহ মোঃ হজরত আলী, মাওলানা মুফতি দেলোয়ার হোসাইন, আলহাজ মাওলানা আবু জাফর, আলহাজ মাওলানা মুফতি রফিকুল ইসলাম ও মুফতি মাওলানা মুহিব্বুল্লাহ আল মুঈন ওয়াজ নসিহত করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ