Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ভারতের চিকিৎসা সেবা সহায়তায় কেয়ারিং ইন্ডিয়া

| প্রকাশের সময় : ৯ মে, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ভারতের সেরা সব হাসপাতালের চিকিৎসা সেবা পেতে সব ধরনের সহযোগিতা করছে কেয়ারিং ইন্ডিয়া। গত শনিবার সন্ধায় রাজধানীর উত্তারা ক্লাবে আয়োজিত এক অনুষ্ঠানে এ তথ্য জানানো হয়।
প্রতিষ্ঠানের পক্ষ থেকে বলা হয়, ভারতে সাশ্রয়ীমূল্যে সর্বাধুনিক চিকিৎসা নিতে ইচ্ছুক বাংলাদেশীদের জন্য কেয়ারিং ইন্ডিয়া খুলে দিয়েছে সম্ভাবনার নতুন দুয়ার। মানুষের চাহিদা ও প্রয়োজন অনুযায়ী কলকাতা, দিল্লি, চেন্নাই এবং মুম্বাই-এর বিশেষায়িত হাসপাতালগুলোতে সব ধরনের সেবা প্রদান সহযোগীতা করে থাকে প্রতিষ্ঠানটি। তাদের সেবাসমূহের মধ্যে রয়েছে- মেডিকেল ভিসা প্রোসেসিং, চিকিৎসকের সুপারিশ পত্র, টিকেটিং, সুলভ ট্রাভেল প্যাকেজ, এয়ারপোর্টে আনা নেয়ার সুবিধা, সেল ফোন বাড়া নেয়ার সুবিধা, চিকিৎসকের এপয়েন্টমেন্ট, ভারতে থাকা খাওয়া যাতাযাতের সুবিধা, গাইড সুবিধা, জরুরি বীমা ব্যবস্থা, ব্যক্তিগত নার্সিং সুবিধা, চিকিৎসা ফলোআপ ইত্যাদি
অনুষ্ঠানে উত্তরা ক্লাবের প্রেসিডেন্ট নাসির ইউ মাহমুদ, ইন্দ্রপ্রস্থ এ্যাপোল হাসপাতালের বোন ম্যারো ট্রান্সপ্ল্যান্ট বিভাগের সিনিয়র কনসালট্যান্ট ড. জ্যোতি শঙ্কর চৌধুরী, লিভার ট্রান্সপ্ল্যান্ট বিভাগের সিনিয়র কনসালট্যান্ট নীরভ গোয়েল, কেয়ারিং ইন্ডিয়ার পরিচালক শাহানুল হাসান খান প্রমুখ বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন