Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মার্সেল-বিএসজেসি মিডিয়া ফুটবল

| প্রকাশের সময় : ৯ মে, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটির (বিএসজেসি) ব্যবস্থাপনায় এবং ওয়ালটন গ্রæপের পৃষ্ঠপোষকতায় মার্সেল-বিএসজেসি মিডিয়া ফুটবল টুর্নামেন্টে গতকাল ছয়টি ম্যাচ অনুষ্ঠিত হয়। শহীদ ক্যাপ্টেন (অব.) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে এসএ টিভি ৩-২ গোলে হারায় নিউ নেশনকে।  বিজয়ী দলের হাসান শফি ম্যাচ সেরার পুরস্কার পান। দ্বিতীয় ম্যাচে জিটিভি ১-১ গোলে ড্র করে মানবজমিনের বিপক্ষে। মানবজমিনের মিজানুর রহমান ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন। দিনের তৃতীয় ম্যাচে ইনডিপেনডেন্ট পত্রিকা ১-০ গোলে হারায় নয়া দিগন্তকে। বিজয়ী দলের বিপ্লব রাব্বি ম্যান অব দ্য ম্যাচের পুরষ্কার পান। চতুর্থ ম্যাচে চ্যানেল আই ৩-০ গোলের সহজ জয় পায় মানবকন্ঠের বিপক্ষে। চ্যানেল আইয়ের মাসুম ম্যাচ সেরা হন। পঞ্চম ম্যাচে বৈশাখী টিভি ৩-০ গোলের জয় তুলে নেয় বনিক বার্তার বিপক্ষে। বৈশাখীর জনি ম্যান অব দ্য ম্যাচের পুরষ্কার পান। দিনের শেষ ম্যাচে মাছরাঙ্গা টিভি মাঠে না আসায় ওয়াকওভার পায় বাংলাদেশ প্রতিদিন।
আজ সকাল সোয়া ৮টায় বিটিভি-রাইজিং বিডি, ৯টায় এটিএন বাংলা-নিউজ বাংলাদেশ, পৌনে ১০টায় জিটিভি-ইনকিলাব, সাড়ে ১০টায় চ্যানেল আই-বিডি নিউজ, সোয়া ১১টায় যমুনা টিভি-এসএ টিভি ও দুপুর ১২টায় বৈশাখী টিভি-ডেইলি স্টার মোকাবেলা করবে। আসরে দেশের শীর্ষস্থানীয় ২৪ টি মিডিয়া হাউজ আট গ্রæপে ভাগ হয়ে রাউন্ড রবীন লিগ পদ্ধতিতে খেলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ