Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিঙ্গার বাজারে নিয়ে এলো ‘সিঙ্গার গিফট ভাউচার’

| প্রকাশের সময় : ১০ মে, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : বিয়েসহ অন্যান্য দাওয়াতে উপহার কোনটা রেখে কোনটা দেই এ নিয়ে সংশয় কাজ করে। এরপর আবার রয়েছে- কর্মব্যস্ততা, তার উপর যানজটের ভয়ে উপহার কেনার সময় বের করাই হয়ে উঠে দূরহ। আর তাই জীবনকে সহজ করতে সিঙ্গার এবার নিয়ে এসেছে গিফট ভাউচার।
দেশের অন্যতম কনজ্যুমার ইলেক্ট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স কোম্পানি সিঙ্গার বাংলাদেশ লিমিটেড নিয়ে এসেছে সিঙ্গার গিফট ভাউচার যা বাংলাদেশের কনজ্যুমার ইলেক্ট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স ইন্ডাস্ট্রিতে এই প্রথম।
সিঙ্গার বাংলাদেশের চেয়ারম্যান গেভিন জে. ওয়াকার এবং বিশিষ্ট অভিনেত্রী বিপাশা হায়াত গত সোমবার রাজধানীতে এক অনাড়ম্বর অনুষ্ঠানে এ কার্যক্রমের উদ্বোধন করেন।
গিফট ভাউচার মূলত একটি নির্দিষ্ট পরিমাণ টাকার একটি ভিন্ন রূপ। গিফট ভাউচারের বাহক বাংলাদেশের যে কোন সিঙ্গার মেগা ও সিঙ্গার প্লাস শপ থেকে তাঁর পছন্দের পণ্যটি কেনার ক্ষেত্রে গিফট ভাউচারের সমমূল্যের অর্থ ছাড় পাবেন। প্রাথমিক পর্যায়ে সিঙ্গার তাঁর ক্রেতা সাধারনের জন্য নিয়ে এসেছে ৫০০ টাকা, ১০০০ টাকা, ২০০০ টাকা ও ৫০০০ টাকার গিফট ভাউচার।
গেভিন জে. ওয়াকার বলেন, প্রায় ১০০ বছরেরও বেশি সময় ধরে বাংলাদেশে সিঙ্গার অবস্থান করছে। এই সফলতার পেছনের অন্যতম একটি কারণ হচ্ছে সিঙ্গার সব সময় তাঁর ক্রেতার প্রয়োজনীয়তাকে অনুধাবন করতে পারে এবং সে অনুযায়ী তাদেরকে কোয়ালিটি প্রোডাক্ট ও সার্ভিস প্রদান করে জীবনকে সহজ করে তোলে। সিঙ্গার গিফট ভাউচারও সেই প্রচেষ্টারি একটি ধারাবাহিকতা মাত্র।
অভিনেত্রী বিপাশা হায়াত বলেন, বর্তমান সময়ের প্রেক্ষাপটে সিঙ্গার এর গিফট ভাউচারের এই ধারণাটি অত্যন্ত আধুনিক ও সময়োপযোগী পদক্ষেপ। উদ্বোধনী অনুষ্ঠানে সিঙ্গার বাংলাদেশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এখন থেকে দেশব্যাপী যে কোন সিঙ্গার মেগা ও সিঙ্গার প্লাস শপে এই গিফট ভাউচার গুলো পাওয়া যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ