Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বরগুনায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৫

বগুড়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মে, ২০১৭, ১০:৪০ এএম

বগুড়া জেলা সংবাদদাতা : বরগুনায় সড়ক দুর্ঘটনায় মো. নান্না (৪৫) নামে এক গাড়ি মিস্ত্রি নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো ৫ জন।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ঢাকা থেকে বরগুনার উদ্দেশে ছেড়ে আসা যাত্রীবাহী মেঘনা পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে একটি ওয়ার্কশপের সামনে দাঁড়িয়ে থাকা বাসকে ধাক্কা দেয়। এসময় সেখানে নান্না মিস্ত্রি ও আবদুল হক (৭০) গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নান্নাকে মৃত ঘোষণা করেন ।

দুর্ঘটনায় বাসযাত্রী শহীদুল ইসলাম, নিলুফা, শহিদুল ও শামিম আহত হন। তাদেরও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার পর থেকে মেঘনা পরিবহনের চালক ও কাউন্টার এজেন্ট বরগুনা পৌরসভার ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আমিনুল ইসলাম স্বপন পলাতক রয়েছেন।
বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদুজ্জামান জানান, ঘাতক মেঘনা পরিবহনটি জব্দ করা হয়েছে। নান্নার মরদেহ ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহতের পরিবারের অভিযোগ পেলে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।



 

Show all comments
  • Nur- Muhammad ১০ মে, ২০১৭, ১১:০৯ এএম says : 0
    নিহতের আত্নার মাগফিরাত এবং আহতদের দ্রুত অরোগ্যতা কমনা করছি। আহতদের সেবা ও সুচিকিৎসা দেওয়ার জন্য স্থানিয় প্রশাসনকে সবিনয় অনুরোধ করছি। আল্লাহ ক্ষতিগ্রহস্থ পরিবারগুলিকে এই বিপদে ধৈয্য ধারনের ক্ষমতা দেউক। আমিন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ