Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বস্তি উচ্ছেদ বন্ধ ও বাসস্থান নির্মাণ দাবি

প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বস্তি উচ্ছেদ বন্ধ ও সরকারী জমিতে বাস্তুহারা জনগণের জন্য স্বাস্থ্যসম্মত বাসস্থান নির্মাণের দাবি জানিয়েছেন বাংলাদেশ ট্রেড ইউনিয়ন ফেডারেশন (টাফ) সভাপতি ফয়জুল হাকিম। গতকাল (শুক্রবার) জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ ট্রেড ইউনিয়ন ফেডারেশনের এক সমাবেশ থেকে তিনি এ দাবি জানান।
সংগঠনের সভাপতি ফয়জুল হাকিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন কল্যাণপুর পোড়া বস্তিবাসীর নেতা ইসকান্দার মোল্লা, মো. আজহার, শেফালী বেগম, আনোয়ারা বেগম, জান্নাতুল ফেরদৌস, ট্রেড ইউনিয়ন ফেডারেশন ঢাকা অঞ্চলের সভাপতি জিয়াউদ্দিন আফর। সমাবেশ পরিচালনা করেন টাফ ঢাকা অঞ্চলের সম্পাদক আব্দুস সাত্তার।
ফয়জুল হাকিম বলেন, সংবিধানে জনগণের স্বাস্থ্যসম্মত বাসস্থান নির্মাণ করার কথা বলা হলেও স্বাধীনতার ৪৫ বছর হয়ে গেলেও আজ পর্যন্ত বাস্তুহারা শ্রমজীবী জনগণের জন্য কোনো সরকারই বাসস্থান নির্মাণ করেনি। তাই বস্তি উচ্ছেদ বন্ধে বস্তিবাসীকে সংগ্রামে নামার আহ্বান জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বস্তি উচ্ছেদ বন্ধ ও বাসস্থান নির্মাণ দাবি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ