Inqilab Logo

ঢাকা, শনিবার ২০ জুলাই ২০১৯, ০৫ শ্রাবণ ১৪২৬, ১৬ যিলক্বদ ১৪৪০ হিজরী।

মুসলিম লীগ নেতা কামরুজ্জামান খানের স্ত্রীর ইন্তেকাল

প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : বাংলাদেশ মুসলিম লীগ বিএমএল সভাপতি এ এইচ এম কামরুজ্জামান খানের স্ত্রী ও সাবেক স্পিকার সৈয়দ জিয়াউল আহসানের কন্যা সৈয়দা রিফাত আরা খানম (৬৬) গতকাল সকাল সাড়ে ১০টায় ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্বামী, দুই পুত্র, দুই কন্যা, ভাইবোন, নাতি-নাতনীসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। বাদ আসর বনানীর বাগ এ মোনায়েম বায়তুল মোনায়েমের জামে মসজিদে জানাজা শেষে বাগ এ মোনায়াম পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। আগামী ১১ মার্চ শুক্রবার বাদ আসর বাগ এ মোনায়েম, বায়তুল মোনায়েমের জামে মসজিদে কুলখানি অনুষ্ঠিত হবে।
মরহুমার আকস্মিক ইন্তেকালের বিএমএল মহাসচিব অ্যাডভোকেট শেখ জুলফিকার বুলবুল চৌধুরী, সহ-সভাপতি শহীদুল্লাহ ফকির ও খুলনা মহানগর সম্পাদক অ্যাডভোকেট আক্তার জাহান রুকু শোক ও সমবেদনা জানিয়েছেন।
এদিকে, বাংলাদেশ মুসলিম লীগ বিএমএল সভাপতি এ এইচ এম কামরুজ্জামান খানের স্ত্রী সৈয়দা রিফাত আরা খানম তার ইন্তেকালে শোক ও সমবেদনা জানিয়ে মুসলিম লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল আজিজ হাওলাদার, মহাসচিব কাজী আবুল খায়ের, মুসলিম লীগ নেতা রিদওয়ানুল বারী চৌধুরী শোক ও সমবেদনা জানিয়েছেন। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ