Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪
শিরোনাম

‘ডেভিড বেকহ্যাম এক প্রতিভাবান অভিনেতা’

| প্রকাশের সময় : ১৩ মে, ২০১৭, ১২:০০ এএম

ব্রিট চলচ্চিত্র নির্মাতা গাই মনে করেন ডেভিড বেকহ্যাম একজন প্রতিভাবান অভিনেতা। ইংরেজ এই ফুটবল কিংবদন্তীকে আগামীতে রিচি পরিচালিত ‘কিং আর্থার : দ্য লেজেন্ড অফ দ্য সোর্ড’ চলচ্চিত্রে দেখা যাবে।  
‘কিং আর্থার : দ্য লেজেন্ড অফ দ্য সোর্ড’ নামের এই ফ্যান্টাসি ফিল্মটিতে মূল কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন চার্লি হানম্যান, এইডান গিলেন এবং জুড ল। বেকহ্যাম চলচ্চিত্রটিতে ট্রিগার চরিত্রে অভিনয় করেছেন। ক্যামেরার সামনে তিনি সাবলীল বলে পরিচালক মন্তব্য করেছেন।
“তিনি একজন প্রতিভাবান অভিনেতা, ক্যামেরার সামনে খুব আত্মবিশ্বাসী। তিনি অসাধারণ একজন ফুটবলার ছিলেন নয় কি?” ‘গুড মর্নিং ব্রিটেন’ টিভি অনুষ্ঠানকে রিচি বলেন।
হানম্যান চলচ্চিত্রটিতে প্রধান চরিত্র আর্থারের ভূমিকায় অভিনয় করেছেন। তিনিও বেকহ্যামের উপস্থিতি আর তার সৌন্দর্যে ঘাবড়ে যান।
হানম্যান বলেন, “আমি বলেছি, ‘শোন বন্ধু, এটি আমার ফিল্ম আর আমিই পর্দায় সবচেয়ে সুপুরুষ আর সুন্দর মানুষ হিসেবে থাকতে চাই’।”
‘কিং আর্থার : দ্য লেজেন্ড অফ দ্য সোর্ড’ চলচ্চিত্রটির প্রিমিয়ার হয়েছে গত ৮ মে। গতকাল ফিল্মটি মুক্তি পেয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেভিড বেকহ্যাম
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ