Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭, ১৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

খুলনা মহানগর জাপা’র সম্মেলনে জিএম কাদের জাতীয় পার্টিকে সংগঠিত করণে তৃণমূলে কাজ করতে হবে

প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা, খুলনা : জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী জিএম কাদের বলেন, জাতীয় পার্টিকে সুসংগঠিত করতে হলে গ্রাম-গঞ্জে তৃণমূলে কাজ করতে হবে। বাংলাদেশে যখন জোটের নির্বাচন শুরু হয়, তখন ছোট-ছোট দলগুলো আস্তে আস্তে হারিয়ে যায়। বর্তমানে সরকারি দলের বাইরে ওইসব দলের কোন প্লাটফর্ম নেই। আমরা সাধারণ জনগণকে সাথে নিয়ে রাজপথে আন্দোলন সংগ্রাম করব। তিনি আরও বলেন, জাতীয় পার্টি এমনই একটি দল, যার শক্তি জনগণ। তাই জাতীয় পার্টিকে আছে সমাজের গরীব ও নিরীহ জনগণের দ্বারাই। গতকাল শুক্রবার বেলা পৌনে ১১টায় খুলনা মহানগরীর শান্তিধাম মোড়স্থ জাতিসংঘ পার্কে অনুষ্ঠিত নগর জাপা’র দ্বি-সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
সম্মেলনে পার্টির যুগ্ম-মহাসচিব সাবেক সংসদ সদস্য শেখ আবুল হোসেনকে সভাপতি ও তরিকুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ৮বছর পর খুলনা মহানগর জাতীয় পার্টির কমিটি ঘোষণা করা হয়।
জাতীয় সংগীতের পর বেলুন উড়িয়ে প্রধান অতিথি জিএম কাদের এ সম্মেলনের উদ্বোধন করেন। প্রধান বক্তা ছিলেন পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি। সম্মেলনে সভাপতিত্ব করেন পার্টির যুগ্ম-মহাসচিব ও নগর জাপার সভাপতি সাবেক এমপি আলহাজ্ব শেখ আবুল হোসেন। শুভেচ্ছা বক্তব্য রাখেন খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক শেখ হারুনুর রশীদ। বিশেষ অতিথি ছিলেন পার্টির প্রেসিডিয়াম সদস্য সাঈদুর রহমান ট্যাপা, প্রেসিডিয়াম সদস্য ও চেয়ারম্যানের প্রেস এন্ড পলিটিক্যাল সেক্রেটারী বাবু সুনিল শুভ রায়, প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, পার্টির যুগ্ম-মহাসচিব ও জেলা জাপার সভাপতি শফিকুল ইসলাম মধু, জাতীয় আইনজীবী পার্টি খুলনার আহ্বায়ক মঞ্জুরুল আলম, পার্টির কেন্দ্রীয় কমিটির সাগঠনিক সম্পাদক ড. মুহাম্মদ হারুন অর রশিদ, জেলা জাপা’র সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মোক্তার হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা মহানগর জাপা’র সম্মেলনে জিএম কাদের জাতীয় পার্টিকে সংগঠিত করণে তৃণমূলে কাজ করতে হবে
আরও পড়ুন