Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

আজ কুমিল্লা প্রেসক্লাব ভবনে মহানবী সা. এর জীবনাদর্শ শীর্ষক সেমিনার

প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : সন্ত্রাস-জঙ্গীবাদ দমন ও শান্তি প্রতিষ্ঠায় মহানবী সা. এর জীবনাদর্শ শীর্ষক সেমিনার আজ শনিবার বিকেল ৩টায় কুমিল্লা প্রেসক্লাব ভবনে অনুষ্ঠিত হবে। সেমিনারে প্রধান অতিথি থাকবেন খেলাফত মজলিসের নায়েবে আমীর শায়খুল হাদীস আল্লামা যোবায়ের আহমদ চৌধুরী। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানা সাখাওয়াত হোসাইন। সেমিনারে আলোচ্য বিষয়ের উপর মূল প্রবন্ধ পাঠ করবেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ড. মোস্তাফিজুর রহমান ফয়সল। সভাপতিত্ব করবেন খেলাফত মজলিস কুমিল্লা জেলার সহসভাপতি শায়খুল হাদীস আল্লামা তাজুল ইসলাম।
সেমিনার সফল করার লক্ষ্যে গতকাল কুমিল্লা জেলা কার্যালয়ে অনুষ্ঠিত হয় দায়িত্বশীল সভা। খেলাফত মজলিস কুমিল্লা শাখার সহসভাপতি খালেকুজ্জামানের সভাপতিত্বে সভায় সেমিনারের বিষয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক মাওলানা আবদুল হক আমিনী, সহ-সাধারণ সম্পাদক মাওলানা নুরুল আমীন, সাংগঠনিক সম্পাদক মাওলানা মোহাম্মদ রিদওয়ান, বায়তুলমাল সম্পাদক ডা. যোবায়ের হোসাইন মিয়াজী, পবিত্র মক্কা মহানগরীর সাবেক সাধারণ সম্পাদক মাওলানা ইমদাদ উল্লাহ খান, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা মাসউদুর রহমান, ওলামা বিষয়ক সম্পাদক মাওলানা নাসির উদ্দিন, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা ইয়াসির জাফরি, সমাজকল্যাণ সম্পাদক মাওলানা মোস্তফা কামাল। সভায় উপস্থিত ছিলেন ছাত্র মজলিস কুমিল্লার সভাপতি মু. ওবায়েদুল্লাহ খানসহ মাওলানা আবদুল আউয়াল, মাওলানা নুরুল ইসলাম ফরাজী, মাওলানা মুজিবুর রহমান ফরাজী, মাওলানা শাব্বির আহমদ, মাওলানা ইলিয়াস শরাফতি, মাওলানা আবু ইউসুফ, ডা. মোকাররম বেলাল ভূইয়া, মাওলানা কুতুব উদ্দিন মুরসালিন, মাওলানা আবুল বাতেন, মাওলানা হোনাইন আহমদ ও মাওলানা হাফেজ মিজানুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আজ কুমিল্লা প্রেসক্লাব ভবনে মহানবী সা. এর জীবনাদর্শ শীর্ষক সেমিনার
আরও পড়ুন