Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বর্তমান শিক্ষা ব্যবস্থা নিয়ে আজ বিএনপির দিনব্যাপী সেমিনার

| প্রকাশের সময় : ১৩ মে, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ‘বর্তমান শিক্ষা ব্যবস্থা ও আমাদের ভবিষ্যৎ’ শীর্ষক সেমিনারের আয়োজন করেছে বিএনপি। আজ শনিবার রাজধানীর ইস্কাটনের লেডিস ক্লাবে দিনব্যাপী আলোচনা সভাটি অনুষ্ঠিত হবে। শুক্রবার বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং থেকে এ তথ্য জানানো হয়।
তথ্যে বলা হয়, আজ দিনব্যাপী দুটি সেশনে সেমিনার অনুষ্ঠিত হবে। সকাল দশটায় প্রথম সেশনে সভাপতিত্ব করবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক এমাজউদ্দীন আহমদ। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
দ্বিতীয় সেশনে সভাপতি হিসেবে থাকবেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। প্রধান অতিথি হিসেবে আলোচনা করবেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।
পুরো সেমিনারে শিক্ষাব্যবস্থা নিয়ে ৫টি প্রবন্ধ পাঠ হবে। এই প্রবন্ধগুলো উপস্থাপন করবেন ড. মাহবুব উল্লাহ, ড. আ ফ ম ইউসূফ হায়দার, ড. সিরাজুল ইসলাম, ড. সিদ্দিকুর রহমান ও ড. সাব্বির মোস্তফা। সেমিনার সঞ্চালনা করবেন বিএনপির শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যাপক এবিএম ওবায়দুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ