Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

সিলেটে ইভটিজিং নিয়ে সংঘর্ষে প্রাণ হারালেন ইউপি সদস্য

প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : ইভটিজিংয়ের অভিযোগের জের ধরে সিলেটের কানাইঘাট উপজেলায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে দুদু মিয়া নামের এক ইউপি সদস্য নিহত হয়েছে। নিহত দুদু মিয়া কানাইঘাটের লক্ষ্মীপাশা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য। তিনি ওই ইউনিয়নের কুওরঘড়ি লামার গ্রামের মৃত তফজ্জুল আলীর ছেলে। গতকাল শুক্রবার জুম’ার নামাজের পর কানাইঘাট উপজেলার কুওরঘড়ি লামার গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
কানাইঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, জুম’ার নামাজ শেষে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে দুদু মিয়া নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ২০ জন আহত হয়েছেন। তবে বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, কানাইঘাটের লক্ষ্মীপাশা ইউনিয়নের কুওরঘড়ি লামার গ্রামের সাবাব উদ্দিনকে ইভটিজিংয়ের অভিযোগে গতকাল বৃহস্পতিবার ৩ মাসের কারাদ- প্রদান করেন ভ্রাম্যমান আদালত। সাবাব উদ্দিন ওই গ্রামের রাকিব আলীর ভাতিজা। রাকিব আলীর অভিযোগ, দুদু মিয়ার প্ররোচনায় সাবাব উদ্দিনকে শাস্তি পেতে হয়েছে। এর জেরে শুক্রবার জুম’ার নামাজের পর কুওরঘড়ি লামার গ্রামে সালিশ বসে। সালিশে দুদু মিয়া ও রাকিব আলীর মধ্যে বাগবিত-া হয়। বাগবিত-ার একপর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে গুরুতর আহত হন দুদু মিয়া। তাকে কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এদিকে সংঘর্ষের ঘটনায় আহত ২০ জনের মধ্যে তিনজনকে কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপেক্স এবং বাকি ১৭ জনকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ