Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে বন্দুকযুদ্ধে ২ চরমপন্থি নিহত, অস্ত্র উদ্ধার

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মে, ২০১৭, ১০:৫৩ এএম

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় র‌্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' দুই চরমপন্থি নেতা নিহত হয়েছেন। আজ ভোর ৪টার দিকে উপজেলার দেবগ্রাম ইউনিয়নের দুর্গম পদ্মার রাখালগাছি চরে এ ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

নিহতরা হলেন, নিষিদ্ধ পূর্ববাংলা কমিউনিস্ট পার্টির (লাল পতাকা) নেতা পাবনার বাপ্পী (৩৪) ও তার সহযোগী রাজবাড়ীর বরাত ইউনিয়নের সাভার গ্রামের কুদ্দুস মোল্লার ছেলে লালন (৩৫)।

গোয়ালন্দ ঘাট থানার এসআই আমিনুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভোরে র‌্যাব-৮ এর একটি দল ঘটনাস্থলে অভিযানে চালালে চরমপন্থি গ্রুপের সদস্যরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এ সময় র‌্যাবও পাল্টা গুলি চালালে ওই দুইজন গুলিবিদ্ধ হয়ে মারা যায়। এসময় সেখান থেকে একটি বিদেশী পিস্তল, দুইটি ওয়ান শ্যুটার গান,একটি একে-২২ বন্দুক, সাত রাউন্ড গুলি ও দুইটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।
এদিকে এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছে বলে র‌্যাবের পক্ষ থেকে দাবি করা হয়েছে। তারা হলেন- ল্যান্স কপোর্রাল হুরুন ও পিসি সিরাজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ