Inqilab Logo

মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

আজ লালদীঘি ময়দানে যৌতুক বিরোধী মহাসমাবেশ

প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : আন্জুমানে রজভীয়া নূরীয়া বাংলাদেশ, চট্টগ্রাম মহানগরের উদ্যোগে আজ (শনিবার) লালদীঘি ময়দানে অনুষ্ঠেয় যৌতুক বিরোধী মহাসমাবেশ সফল করতে প্রস্তুতি সভা মহানগর সভাপতি আলহাজ নুরুল হকের সভাপতিত্বে গতকাল (শুক্রবার) অনুষ্ঠিত হয়। মহাসমাবেশ প্রস্তুতি কমিটির আহ্বায়ক মাস্টার মুহাম্মদ আবুল হোসাইন সমাবেশের যাবতীয় প্রস্তুতি তুলে ধরেন।
কমিটির সদস্য সচিব জাহিদুল হাসান রুবায়েতের উপস্থাপনায় এতে বক্তব্য রাখেন মহানগর সহ-সভাপতি সৈয়দ মো. সেলিম, মাওলানা আব্দুল কাদের রেজভী, মুহাম্মদ ওমর ফারুক, মুহাম্মদ জসিম উদ্দিন, শায়ের মাছুমুর রশিদ, ওসমান গণি জাহাঙ্গীর, মো. জাকারিয়া, এসএম ইকবাল বাহার চৌধুরী, আক্কাস আলী, শায়ের সালামত রেজা, মো. ওসমান গণি, আব্দুল হালিম, মুহাম্মদ মাহবুবুল আলম, মো. রাশেদ প্রমুখ।
মাস্টার আবুল হোসেন বলেন, লালদীঘি ময়দানে যৌতুক বিরোধী মহাসমাবেশ হবে স্মরণকালের বৃহত্তম। চট্টগ্রামের প্রত্যন্ত অঞ্চল থেকে বাস-ট্রাকসহ পায়ে হেঁটে হাজারো জনতা মিছিল সহকারে লালদীঘি ময়দানে জমায়েত হবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আজ লালদীঘি ময়দানে যৌতুক বিরোধী মহাসমাবেশ
আরও পড়ুন