Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর ২০১৭, ১১ অগ্রহায়ণ ১৪২৪, ০৫ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী
শিরোনাম

শাকিব নিজেকে রাজা ভাবলে হবে না-ফারুক

| প্রকাশের সময় : ১৪ মে, ২০১৭, ১২:০০ এএম

বিনোদন ডেস্ক: চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনী ফলাফল ঘোষণার আগে শাকিবের ভোট গণনা কক্ষে প্রবেশ, তার ওপর হামলা এবং জায়েদ খান ও সাইমনের বিরুদ্ধে জিডি করা নিয়ে বেশ ক্ষুদ্ধ হয়েছেন বিশিষ্ট চলচ্চিত্র অভিনেতা ফারুক। মধ্যরাতে শাকিব কেন ভোট গণনা কেন্দ্রে যাবে? সভাপতির ক্ষমতাবলে সে কোনোভাবেই ভোট গণনা কক্ষে প্রবেশ করার এখতিয়ার রাখে না। আর নির্বাচন হওয়ার সময় আগের সভাপতির ক্ষমতাও আর থাকে না। যদি সেখানে মন্দ কিছু হয়ে থাকে তবে যারা প্রার্থী তারা এ নিয়ে কথা বলতে পারতেন। অভিযোগ তুলতে পারতেন। শাকিবের যাওয়াটা উদ্দেশমূলক মনে হচ্ছে। সে কেন নিজেকে ছোট করতে গেল? শাকিবের যদি ভোট গণনা কক্ষে যাওয়ার প্রয়োজন হতো তাহলে সিনিয়র শিল্পী যারা আছেন তাদের সে বলতে পারতো। আমাদের সঙ্গে নিয়ে ভেতরে প্রবেশ করতে পারতো! তাহলে তো গন্ডগোল হতো না। তাকেও কেউ হেনস্থা করতো না। তা কেন করেনি সে? আমি তো ওই রাতে সাড়ে ১১ টার পর এফডিসি থেকে বেরিয়েছি। কোনো ধরণের অনিয়ম আমার চোখে পড়েনি। আমার ধারণা হতেই পারে একটি পক্ষের হয়ে শাকিব ওইরাতে ভোট গণনা কক্ষে প্রবেশ করেছিল। কিন্তু পারেনি। শাকিব নব নির্বাচিত সাধারণ স¤পাদক জায়েদ খান ও কার্যনির্বাহী সদস্য সাইমন সাদিককে দায়ী করে থানায় অভিযোগ করেছে, সেটা আমি শুনেছি। এগুলো টার্গেটেড জিনিস, অল আর ভোগাস। এসব জিডি করা, এ ধরণের ঢঙ করে কোনো লাভ নেই। শাকিব নিজের পায়ে নিজেই কুড়াল মারছে। ওকে তো আমরা আদর-¯েœহ করি, ভালোবাসি। সে তো আমাদের কাছে ভালোবাসার পাত্র। কেন সে নিজেকে একা করে ফেলছে? তার কি কাউকে প্রয়োজন নেই নাকি! ফারুক বলেন, শাকিব থানায় কেন যাবে? এসব করে কি বোঝাতে চায়, আমরা কি মরে গেছি? পুলিশ আসুক, দেখি কি করতে পারে। বাংলাদেশে কত পুলিশ আছে, আসুক। ওদের নিয়ে যাক দেখি। আগে আমরা গিয়ে দাঁড়াবো। আগে আমাদের নিতে হবে, তারপর জায়েদ-সাইমনদের। তিনি বলেন, শাকিবকে এখন বুঝতে হবে। সে নিজেকে রাজা ভাবলে তো হবে না। সে অনেক কিছু করতে পারতো। সে ভুলে পথে রয়েছে। সে ধ্বংসের পথে রয়েছে। সেখান থেকে তাকে বেরিয়ে আসতে হবে। অন্য মানুষ এনে কাউকে ধ্বংস করতে পারে না, ধ্বংস নিজে নিজেই হয়। আর পলিটিক্সে পড়ে হয়। যাদের সে আপন ভাবছে, তারাই তার শত্রæ। তার কাছে গিয়ে ক্ষতি করছে। সে বুঝতে পারছে না। শাকিব তো আমাদের কাছে এসে বলতে পারতো- ভাইয়া আমাকে অপমান করেছে। সে দেখতো আমরা তার কী ব্যবস্থা নিতাম। পরিচালক সমিতির সঙ্গে ও ঝামেলায় জড়িয়েছিল। আমরা কী সেটা মিটমাট করিনি। তবে এবার কেন সে আসতে পারল না। সে আমাদের কাছে আসেনি। কিছু জানায়নি। কারো সঙ্গে কোনো বোঝাপড়া না করে এসব করা উচিত হচ্ছে না শাকিবের।

 


Show all comments
  • BABUL ১৬ মে, ২০১৭, ৫:৪৬ পিএম says : 0
    Jealous only jealous . Why he is superstar in BAngladesh.
    Total Reply(0) Reply
  • ফারজানা শারমিন ১৪ মে, ২০১৭, ১২:৫৯ পিএম says : 4
    তবে একটা কথা মানতে হবে যে, বর্তমান সময়ের সব চেয়ে জনপ্রিয় নায়ক শাকিব খান।
    Total Reply(1) Reply
    • Babul ১৬ মে, ২০১৭, ৬:৩১ পিএম says : 0
      Most most popular hero of the BANGLADESH. Last six / seven years until now he is number one.This completely God gifts people love him. Last one month what happened ? All issues come now ? This all big conspiracy with shakib khan and jealous. God bless shakib khan.

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ