Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিডিয়া ফুটবলের সেরা ঢাকা ট্রিবিউন

| প্রকাশের সময় : ১৪ মে, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটির (বিএসজেসি) ব্যবস্থাপনায় এবং ওয়ালটন গ্রæপের পৃষ্ঠপোষকতায় মার্সেল-বিএসজেসি মিডিয়া ফুটবল টুর্নামেন্টে সেরার খেতাব জিতেছে ঢাকা ট্রিবিউন। গতকাল সকালে শহীদ ক্যাপ্টেন (অব.) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে টুর্নামেন্টের ফাইনালে ঢাকা ট্রিবিউন টাইব্রেকারে ৩-০ গোলে চ্যানেল আই কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। নির্ধারিত সময়ের খেলা ১-১ গোলে অমিমাংসিতভাবে শেষ হলে টাইব্রেকারে ফলাফল নির্ধারণ হয়। ফজলে রাব্বির গোলে ঢাকা ট্রিবিউন এগিয়ে গেলেও চ্যানেল আইয়ের নওফেল গোল করে সমতা আনেন। পেনাল্টি শুটআউটে ঢাকা ট্রিবিউন তিন গোল করে। বিপরীতে চ্যানেল আই কোন গোলই করতে পারেনি।
ফাইনালে ম্যাচ সেরা হয়েছেন চ্যাম্পিয়ন ঢাকা ট্রিবিউনের ফজলে রাব্বি। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন চ্যানেল আইয়ের আব্দুল্লাহ আল নওফেল। সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হন এসএ টিভির শফি। চ্যাম্পিয়ন দল ট্রফির সঙ্গে ৩০ হাজার ও রানার্সআপরা ট্রফি ও ২০ হাজার টাকা প্রাইজমানি পায়। টুর্নামেন্ট সেরা ও সর্বোচ্চ গোলদাতাকে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের পক্ষ থেকে ১৯ ইঞ্চি এলইডি টেলিভিশন পুরস্কার দেওয়া হয়।
ফাইনাল শেষে অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার বিতরণ করেন জাতীয় ফুটবল দলের সাবেক তারকা ফুটবলার আশরাফ উদ্দিন আহমেদ চুন্নু ,বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাহী কমিটির সদস্য জাকির হোসেন চৌধুরী ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রæপের অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার ডন। এসময় উপস্থিত ছিলেন বিএসজেসি’র সভাপতি আসিফ ইকবাল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শামীম, টুর্নামেন্ট কমিটির আহবায়ক জাহেদ হোসেন খোকন ও সদস্য সচিব কামাল হোসেন বাবলু সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ