Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশ গড়ায় শেখ হাসিনা সুদক্ষ ক্যাপটেন -আ, হ, ম, মুস্তফা কামাল

প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : পরিকল্পনামন্ত্রী আ, হ, ম, মুস্তফা কামাল বলেছেন, দেশ গড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুদক্ষ ক্যাপটেন। দেশের উন্নয়নসহ প্রতিটি কার্যক্রমে সফলতায় বাংলাদেশের নেতৃত্ব দিয়ে যে জয় এনে দিয়েছেন তাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সু-দক্ষ ক্যাপটেনের দ্বায়িত্ব পালন করেছেন।
গতকাল শুক্রবার সন্ধ্যায় ঢাকার নবাবগঞ্জ উপজেলা সদর দোহার-নবাবগঞ্জ কলেজের ৫০ বছর পূর্তি সূবর্ণ জয়ন্ত্রী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ সব একথা বলেন।
মন্ত্রী আরো বলেন, অর্থনীতীবিদদের ধারণা শেখ হাসিনার চেষ্টায় দেশ যেভাবে এগিয়ে চলছে তাতে ২০৪১ সালের মধ্যে দেশ অর্থনৈতিকভাবে ২৩ তম স্থানে উন্নিত হবে।
কলেজের গভর্নিং বডির সভাপতি অ্যাডভোকেট সালমা ইসলাম এমপির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইউনিক গ্রুপের এমডি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নুর আলী, শিল্পকলা একাডেমির মহা-পরিচালক লিয়াকত আলী লাকি, আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া ,সাবেক এডিশনাল আইজিপি মো. নাজমুল হক পিপিএম, শহীদুল্লাহ খান, কলেজের সাবেক অধ্যক্ষ মানবেন্দ্র দত্ত, অনুষ্ঠানের আহ্Ÿায়ক নাসির উদ্দিন আহমেদ ঝিলু এবং শিক্ষক মন্ডলী, বর্তমান ও সাবেক  শিক্ষার্থীবৃন্দ। অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দেশ গড়ায় শেখ হাসিনা সুদক্ষ ক্যাপটেন -আ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ