Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫, ১৩ মুহাররাম ১৪৪০ হিজরী‌

কচুয়ায় এনবিআরের সাবেক চেয়ারম্যানের গাড়ি বহরে হামলা সাংবাদিকসহ আহত ১০

| প্রকাশের সময় : ১৫ মে, ২০১৭, ১২:০০ এএম


চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুরের কচুয়ায় এনবিআর সাবেক চেয়ারম্যান মোঃ গোলাম হোসেন ও তার ভাইয়ের গাড়ি বহরে হামলায় সাংবাদিকসহ অন্তত ১০জন আহত হয়েছে। গতকাল রোববার  বিকেলে মোঃ গোলাম হোসেন কচুয়ায় তার আত্মীয়ের বাড়ি কড়ইয়া ইউনিয়নের ডুমুরিয়া সরকার বাড়িতে কুলখানিতে অংশগ্রহণ করেন। কুলখানি শেষে বিকেল ৪ টায় চাঁদপুর এম এ খালেক স্কুলের পাশের রাস্তা দিয়ে নিজ বাড়িতে ফেরার সময় সাদিপুরা স্থানে আসলে ছাত্রলীগের ২০/২৫ কর্মী পথরোধ করে তার গাড়ি বহরে হামলা  চালায়। এসময় দৈনিক জনকন্ঠের স্থানীয় প্রতিনিধি মোঃ আলমগীর তালুকদার ছবি তুলতে গেলে তাকে বাধা দিয়ে ক্যামেরা ভেঙ্গে ফেলে। এছাড়া স্থানীয় দৈনিক চাঁদপুর দিগন্ত পত্রিকার কচুয়া প্রতিনিধি বিল্লাল মাসুমকে মারধর করে মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায়।
এসময় মোঃ গোলাম হোসেন উল্টো পথে তার গাড়ি নিয়ে হাজীগঞ্জ হয়ে বাড়ি ফিরে যান। এ ব্যাপারে গোলাম হোসেন বলেন, এসব যুবক আমার গাড়ি বহরে হামলা করে আমার লোকজনকে মারধর করে ও চাঁদা দাবি করে।
হামলায় আহতরা হচ্ছে সাহাদাত (৪৫), জহির মেম্বার(৪০), এমরান(২৮), মনির(২৯), মনজুর(৩৮), নেয়ামত(২২), রাশেদ(২০)। এরা পার্শ্ববর্তী বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছে।
অপরদিকে তার ভাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ শাহাদাত হোসেন নলুয়া বাজারে পৌছলে আওয়ামী লীগের বেশ কিছু নেতাকর্মী শাহাদাত হোসেন ও তার সাথে থাকা ৬/৭ জনকে মারধর করে ও গাড়ি ভাংচুর করে। কচুয়া উপজেলা আ’লীগের সেক্রেটারী সোহরাব হোসেন চৌধুরী সোহাগ  বলেন, আমি জেলা আইনশৃঙ্খলা মিটিংয়ে ছিলাম তাই কিছুই জানিনা। কচুয়া  থানার ওসি তদন্ত সামছুল হক হামলার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কারা হামলা করেছে তা খুঁেজ বের করার চেষ্টা করছি। এ ঘটনায় আওয়ামী লীগের দু’গ্রুপের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর