Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আপন জুয়েলার্সের শো-রুম খুলে দেওয়ার দাবি বাজুসের

| প্রকাশের সময় : ১৬ মে, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : আপন জুয়েলার্সের পাঁচটি শো-রুম বন্ধ করে দেওয়ার ঘটনায় প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ জুয়েলার্স সমিতি (বাজুস)। সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে স্বর্ণ ব্যবসায়ীদের এ সংগঠনটি বন্ধ শো-রুমগুলো খুলে দেওয়ারও দাবি জানিয়েছে।
রোববার ঢাকায় আপন জুয়েলার্সের পাঁচ বিক্রয় কেন্দ্রে অভিযান চালিয়ে মজুদ রাখায় ২৮৬ কেজি স্বর্ণালঙ্কার এবং ৬১ গ্রাম হীরা আটক করেন শুল্ক গোয়েন্দারা। পরবর্তীতে এ বিক্রয় কেন্দ্রগুলো বন্ধ করে দেন শুল্ক গোয়েন্দারা। বাজুসের সভাপতি গঙ্গা চরন মালাকার ও সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগরওয়ালা স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কোনো নোটিশ ছাড়া আপন জুয়েলার্সের পাঁচটি শো-রুম শুল্ক গোয়েন্দা বিভাগ বন্ধ করার পরিপ্রেক্ষিতে বাংলাদেশ জুয়েলার্স সমিতি রোববারই এক জরুরি সভায় বসে। সেখানে উপস্থিত সদস্যরা শো-রুম বন্ধ করার ঘটনায় তীব্র প্রতিবাদ জানান।
এতে আরো বলা হয়, আপন জুয়েলার্সের পাঁচটি শো-রুমের সঙ্গে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে কয়েক হাজার পরিবারের ভরণ-পোষণ ও জীবিকার বিষয়টি সম্পৃক্ত। কিন্তু তারা এই ঘটনায় ক্ষতিগ্রস্তু হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ