Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে অস্ত্র ও ইয়াবাসহ সন্ত্রাসী আজম গ্রেফতার

| প্রকাশের সময় : ১৬ মে, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম নগরীর বায়েজিদ থানার খন্দকিয়া এলাকা থেকে একটি বন্দুক ও এক হাজার ইয়াবাসহ এক তালিকাভূক্ত সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানায় গ্রেফতার মো. আজম (৩৫) তালিকাভুক্ত সন্ত্রাসী ও মাদক বিক্রেতা। খন্দকিয়া এলাকার মৃত নূর মিয়ার পুত্র আজমের বিরুদ্ধে থানায় অসংখ্য মামলা রয়েছে।
বায়েজিদ থানার ওসি মো. মহসিন জানান, গতকাল (সোমবার) সকালে খন্দকিয়া ভোলানাথ মনোরমা সিটি করপোরেশন বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি দেশী বন্দুক ও এক হাজার ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। ওসি জানান, তার বিরুদ্ধে বায়েজিদ থানায় একটি হত্যাচেষ্টা মামলাসহ ৮টি মামলা আছে। গ্রেফতারের পর মাদক ও অস্ত্র আইনে তার বিরুদ্ধে আরও দুটি মামলা হয়েছে। এছাড়া কুমিল্লা, ফেনী ও সদরঘাট থানায়ও আজমের বিরুদ্ধে মামলা আছে। তাছাড়া আগের পাঁচটি মামলায় আজমের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা ছিল।
ওসি মহসিন বলেন, মাদকের বিরুদ্ধে স্থানীয়দের নিয়ে পুলিশ সভা করার পর গত ১২ ফেব্রুয়ারি স্থানীয় মালেক নামের এক ব্যক্তিকে কুপিয়ে মারাত্মক জখম করে আজম। এলাকায় মাদক বিক্রির বিরুদ্ধে কেউ প্রতিবাদ করলেই তাকে মারধর করত সে। জিজ্ঞাসাবাদের মাধ্যমে মাদক বিক্রির তথ্য জানতে তাকে রিমান্ডের নেওয়ার আবেদন করা হবে বলে জানান ওসি মহসিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ