Inqilab Logo

ঢাকা, শুক্রবার ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৮ রমজান ১৪৪০ হিজরী।
শিরোনাম

মরহুম ছয়েব আলী তালুকদারের স্মরণসভা ও দোয়া মাহফিল

| প্রকাশের সময় : ১৬ মে, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিশিষ্ট সমাজসেবক মরহুম ছয়েব আলী তালুকদারের স্মরণে ঢাকাস্থ ময়মনসিংহ বিভাগ সমিতি’র আয়োজনে এক স্মরণসভা ও দেয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার সন্ধায় রাজধানীর এলিফ্যান্ট রোড অবস্থিত ময়মনসিংহ অডিটোরিয়ামে এ স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।
মরহুম ছয়েব আলী তালুকদার সংগঠনের অতিরিক্ত মহাসচিব হাবিবুর রহমান তালুকদারের পিতা। এছাড়াও যুগ্ম মহাসচিব এড. রুহুল আমিনের মাতা সখিনা খাতুন, সাংগঠনিক সচিব মোহাম্মদ আলীর পিতা মরহুম শামসুদ্দিন আহমেদ, সহ-মহিলা বিষয়ক সচিব রীণা পন্ডিতের মাতা অঞ্জলী পন্ডিত, নির্বাহী সদস্য আসাদুজ্জামান বুলবুলের কন্যা তাবাসুম তাবার স্মরণে এ স্মরণসভা, দোয়া ও প্রার্থনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। ক্যাপ্টেন (অব.) জামিলুর রহমান খানের সভাপতিত্বে ও নির্বাহী সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহ্ফিজুর রহমান বাবুলের পরিচালনায় অনুষ্ঠিত স্মরণ সভায় স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, মাহফিজুর রহমান, হাবিবুর রহমান তালুকদার, হেলাল উদ্দিন, মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস খান, জহিরুল ইসলাম, আনোয়ার হোসেন, খলিলুর রহমান, ইঞ্জিঃ আবু সাদাত সায়েম, এড. রুহুল আমিন, রীনা পন্ডিত, হাফিজা ইয়াসমিন লাকী, ফেরদৌসী রহমান কুসুম, মাহামুদুল হাসান মামুন, মোহাম্মদ জাহাঙ্গীর মন্ডল, রফিকুল ইসলাম, মোহাম্মদ আলী, আমছর আলী, লতিফুল ইসলাম নিপুল, মফিদুল হক সজল, রিপন, নাজমুস সায়াদাত নাজমুল, জাকির হোসেন, অধ্যাপক বজলুর রশিদ, নুরুন নবী, মাওলানা আব্দুল আজিজ, আদনান শাহরিয়ার নাদিম, মিন্টু, মাহরুজ তালাল দাইয়ান, বন্যা, বিশিষ্ট সাহিত্যিক আহমেদ ফখরুদ্দিন, আনোয়ার হোসেন, হেলাল উদ্দিন (তালতলা) মুক্তা, জুবায়ের ইবনে সালেহ, আসাদুজ্জামান বুলবুল, শফিকুর রহমান আকন্দ প্রমুখ।  
সভায় সংগঠনের পক্ষ থেকে নেত্রকোনা হাওর অঞ্চলে ক্ষতিগ্রস্থদের ত্রাণ বিতরণের জন্য একটি কমিটি গঠন করা হয়। তাছাড়া আগত রমজান মাসে ইফতার মাহফিল অনুষ্ঠানের লক্ষ্যে ইফতার মাহফিল বাস্তবায়ন কমিটি, রমজানের ঈদের পর গরীব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদানের জন্য বৃত্তিদান কমিটি, স্মরণিকা কমিটি, শৃঙ্খলা কমিটি, অর্থ কমিটি ও অভ্যর্থনা কমিটি গঠন করা হয়। সভা শেষে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সভাপতি ক্যাপ্টেন (অব.) জামিলুর রহমান খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ