Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

কদমতলীতে আটজনকে কুপিয়ে আহত করল মাদকাসক্ত যুবক

প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর কদমতলী এলাকায় মাদকাসক্ত যুবকের ধারালো অস্ত্রের আঘাতে ১ শিশুসহ ৮জন আহত হয়েছেন। পুলিশ রকি (২৫) নামে ওই মাদকসেবীকে আটক করেছে। গতকাল গতকাল বুধবার দুপুরে শনিরআখড়া জাপানী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে আব্দুল (৪০) ও তার স্ত্রী সুমি আক্তার (৩০) দম্পতিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা জাপানী বাজার এলাকার বাসিন্দা।
আহত সুমি আক্তার জানান, দুপুর ১টার দিকে স্থানীয় মাদকসেবী রকি মাছ কাটার ধারালো বটি নিয়ে বাড়ির তাদের ভেতরে প্রবেশ করে। এরপর কেউ কিছু বুঝে ওঠার আগেই যাকে সামনে পেয়েছে তাকেই এলোপাথারি কুপিয়েছে। এতে তারা স^ামী-স্ত্রী ও এক শিশুসহ ৮জন আহত হন। আহতদের চিৎকার শুনে এলাকাবাসি জড়ো হয়ে রকিয়ে আটক করে পুলিশে সোপর্দ করে। জানতে চাইলে কদমতলী থানার ওসি কাজী ওয়াজেদ আলী জানান, ধারালো অস্ত্রসহ রকিকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কদমতলীতে আটজনকে কুপিয়ে আহত করল মাদকাসক্ত যুবক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ