Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৩ অগ্রহায়ণ ১৪২৫, ০৮ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

অজ্ঞাত লাশ নিয়ে বিপাকে স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ

প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নি-ে-ত আসা অজ্ঞাত এক বৃদ্ধের (৬৫) মৃত্যু হয়েছে। এঘটনায় ওই বৃদ্ধের কোন পরিচয় না পাওয়ায় লাশ নিয়ে বিপাকে পড়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।
গতকাল শুক্রবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়ার পর থেকেই ওই বৃদ্ধের লাশটি সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি বেডে পড়ে আছে। অজ্ঞাত ওই বৃদ্ধর পড়নে একটি লুঙ্গি ও গায়ে একটি গেঞ্জি রয়েছে।
সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার আমজাদ হোসেন জানান, বৃহস্পতিবার রাতে মশিউর নামে এক ব্যক্তিসহ কয়েকজন লোক ওই বৃদ্ধকে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। এসময় তাকে ভর্তি রেখে চিকিৎসা সেবা দেওয়ার হলে শুক্রবার সকালে তিনি মারা যান।
তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে লোকটির বড় ধরনের আঘাত পেয়ে জ্ঞান হারিয়ে ফেলেছিল। এছাড়া বিষয়টি সাভার মডেল থানা পুলিশকে অবহিত করা হলেও পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনে বিলম্ব করছে বলেও অভিযোগ করেন তিনি।
সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: কামরুজ্জামান বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের লাশটি উদ্ধার ময়না তদন্তের মাধ্যমে কি কারনে ওই বৃদ্ধের মৃত্যু হয়েছে তা তদন্ত করে দেখা হবে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।