Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুশফিকুর রহীমের বাবাসহ ১৬ জনের বিরুদ্ধে মামলা

বগুড়ায় স্কুলছাত্র হত্যা

| প্রকাশের সময় : ১৭ মে, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়ায় স্কুলছাত্র মাসুক ফেরদৌস মাসুক হত্যাকান্ডে বাংলাদেশ টেস্ট ক্রিকেট দলের অধিনায়ক মুশফিকুর রহমানের বাবা মাহবুব হামিদ তারাকে প্রধান আসামী করে ১৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গতকাল বিকেলে হত্যাকান্ডের ৭২ ঘন্টা পর মামলাটি দায়ের করলেন নিহত স্কুলছাত্রের বাবা অ্যাডভোকেট এমদাদুল হক এমদাদ। এদিকে মাসুক হত্যার বিচারের দাবিতে মাটিডালি উচ্চ বিদ্যালয়ের সামনে সকালে ছাত্র ও এলাকাবাসী  মানববন্ধন কর্মসূচি পালন করে।
বগুড়া এসওএস হারম্যান মেইনর স্কুল ও কলেজের নবম শ্রেণির ছাত্র মাসুক ফেরদৌসকে গত ১৩ মে রাতে শহরের মাটিডালি হাজীপাড়া এলাকায় নিজ বাসা থেকে ডেকে নিয়ে গিয়ে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে হত্যা করা হয়। হত্যাকান্ডের পর জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হলেও সাফিন নামে এক কিশোরকে রেখে বাকি দুজনকে তাদের ছেড়ে দেওয়া হয়। আটক সাফিন নিহত মাসুক ফেরদৌসের বন্ধু। পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে  হত্যাকান্ডের পর পরই তারা এর মোটিভ সম্পর্কে নিশ্চিত হয়েছেন। তবে তদন্তের স্বার্থে এখনই কিছু জানাতে চান না।
মামলার অন্যান্য আসামীরা হলো, মোঃ লাল মিয়া(৪০), মোঃ খায়রুল (৪২), আল আমিন হেলাল(৪০), ছামছুল(৪৮), মোঃ তারাজুল (৪২), মোঃ নাইম (১৮), মোঃ অনিক(১৯), মোঃ নাহিদ(৩২), কাঞ্চন (২৮), মোঃ ফয়সাল(২২), মোঃ শাকিল (২৮), মোঃ সাকিব(২৪), মোঃ বিটুল(২৮), আল মামুন(৩০)।
বগুড়া সদর থানার ওসি এমদাদ হোসেন জানান, মাসুকের বাবা অ্যাডভোকেট এমদাদুল হক এমদাদ মাহবুব হামিদ তারা প্রধান আসামী করে ১৬ জনের বিরুদ্ধে থানায় মামলা দাখিল করে। বিষয়টি গুরুত্বের সাথে দেখা হচ্ছে।



 

Show all comments
  • রফিক ১৭ মে, ২০১৭, ১১:৫০ এএম says : 0
    এখানে মুশফিকুর রহমানের বাবা মাহবুব হামিদ তারাকে প্রধান আসামী করার কারণটা ঠিক বুঝলাম না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ