Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিদ্ধিরগঞ্জে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত

প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

সিদ্ধিরগঞ্জ(না:গঞ্জ) উপজেলা সংবাদদাতা : সিদ্ধিরগঞ্জে পুলিশের শর্টগানের গুলিতে দেলোয়ার হোসেন নামের এক মাদক ব্যবসায়ী আহত হয়েছে। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া মাদক ব্যবসায়ীদের হামলায় আহত হয়েছে এক এস আইসহ চার পুলিশ সদস্য। গতকাল শুক্রবার দুপুর ১২টার দিকে পুলিশের মাদক উদ্ধার অভিযানের সময় মিজমিজি আ.আলী পুল এলাকায় এই ঘটনা ঘটেছে। আহত এসআই সাখায়াত হোসেন জানান, শুক্রবার সকাল ৭টার দিকে টিসি রোড এলাকার আব্দুল লতিফ মিয়া নামে একজনকে কুপিয়ে আহত করে তার ছোট ভাই মাদক ব্যবসায়ী দেলোয়ার হোসেন ও তার সহযোগী মোক্তার হোসেন ওরফে ডাকাত মোক্তার। এ ঘটনায় আহত আব্দুল লতিফ বাদী হয়ে দেলোয়ার হোসেন ও তার সহযোগী ডাকাত মোক্তারকে আসামি করে একটি মামলা দায়ের করে। এরপর বেলা ১২টার দিকে এসআই সাখায়াত হোসেনের নেতেৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী দেলোয়ার হোসেনকে গ্রেফতার করে। তখন মোক্তার হোসেন ওরফে ডাকাত মোক্তার সহ অন্যান্য সহযোগিরা পুলিশের শটগান ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে দুই পক্ষের মধ্যে ধস্তাধস্তির ঘটনা ঘটে। এসময় পুলিশকে লক্ষ্য করে মরিচের গুড়ো ও ইটপাটকেল ছুড়ে মাদক ব্যবসায়ীদের সহযোগীরা। তখন পুলিশ এক রাউন্ড শর্টগেিনর গুলি ছুড়লে সেটা দেলোয়ারের শরীরে বিদ্ধ হয়। এরই মধ্যে পালিয়ে যায় মোক্তার হোসেন।
ওই ঘটনায় এসআই সাখায়াত হোসেন, কনস্টেবল ইকবাল, শাহজাহান ও মজিবুর আহত হয়। তাদেরকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। গুলিবিদ্ধ দেলোয়ারকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিদ্ধিরগঞ্জে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ