Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ড. আব্দুল্লাহ জাহাঙ্গীর স্মারকগ্রন্থ ‘প্রেরণার বাতিঘর’ প্রকাশিত

| প্রকাশের সময় : ১৭ মে, ২০১৭, ১:০৩ এএম


প্রেস বিজ্ঞপ্তি ঃ ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়ার হাদীস বিভাগের প্রফেসর ছিলেন শিরক বিদআতের মেঘাচ্ছন্ন আকাশে তাওহিদবাদী একটি উজ্জ্বল নক্ষত্র। সর্বস্তরে গ্রহণযোগ্য ছিলেন তিনি। ২০১৬ সালের ১১ মে তিনি সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন। দেশবরেণ্য সমৃদ্ধ সর্বজন ¯্রদ্ধেয় ড. আব্দুল্লাহ জাহাঙ্গীরের স্মরণে সম্প্রতি একটি স্মারকগ্রন্থ সম্পাদনা করেছেন শেখ আবুল কালাম আজাদ আযহারী।
ঢাবির সাবেক ভিসি প্রফেসর ড. এমাজউদ্দিন আহমদ, কবি আল মাহমুদ, সাবেক প্রধান বিচারপতি মোহাম্মদ আব্দুর রউফ, সাবেক সচিব শাহ্ আব্দুল হান্নান, নয়াদিগন্তের সম্পাদক আলমগীর মহিউদ্দিনসহ দেশবরেণ্য লেখকদের বাণী এবং ড. আব্দুল্লাহ জাহাঙ্গীর সম্পর্কে নিজেদের লেখা দিয়ে বইটিকে সমৃদ্ধ করেছেন। বইটি দেশের বিভিন্ন আভিজাত লাইব্রেরীতে পাওয়া যাচ্ছে। ইসলামী বিশ্ববিদ্যালয় থেকে বইটি সংগ্রহ করতে পারেন। এছাড়াও ক্যাম্পাসের অভ্যন্তরের লাইব্রেরীসমূহে বইটি স্বল্প মূল্যে পাওয়া যাচ্ছে। বইটি প্রকাশনায় রয়েছে বাংলাদেশ জাতীয় মুফাসসির পরিষদ।

 



 

Show all comments
  • sohel ২৫ নভেম্বর, ২০১৯, ১১:৪৩ এএম says : 0
    বইটি আমার লাগবে,কি ভাবে পাবো
    Total Reply(0) Reply
  • Raihn Uddin ২৯ নভেম্বর, ২০১৯, ১২:২১ এএম says : 0
    কোথায় পাওয়া যাবে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ