Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএসএফের হাতে বাংলাদেশি আটক

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০১৭, ১১:৪৯ এএম

লালমনিরহাট জেলা সংবাদদাতা : লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর সীমান্তে বিএসএফের হাতে শফিকুল ইসলাম (৩৩) নামে এক বাংলাদেশি আটক হয়েছে।

শফিকুল ইসলাম বুড়িমারী ইউনিয়নের মুংলিবাড়ী (ফকিরপাড়া) এলাকার হাসান আলীর ছেলে।

বুড়িমারী বিজিবি কোম্পানি সূত্র জানায়, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে শফিকুল ইসলামসহ কয়েকজন বাংলাদেশি গরু পারাপারকারী রাখাল ৮৪২ নম্বর আন্তর্জাতিক মেইন পিলার, ৪ নম্বর সাবপিলার এলাকা দিয়ে ভারতে অনুপ্রবেশ করে। কোচবিহার-৬১ বিএসএফ ব্যাটালিয়নের চ্যাংরাবান্ধা স্থলবন্দর কোম্পানি সদরের একটি টহল দল ধাওয়া করে শফিকুল ইসলামকে আটক করে। অন্যরা পালিয়ে আসে। বর্তমানে শফিকুল চ্যাংরাবান্ধা বিএসএফ ক্যাম্পে আটক রয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে লালমনিরহাট-১৫ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লে. কর্নেল গোলাম মোর্শেদ সত্যতা নিশ্চিত করে বলেন, শফিকুল ইসলাম নামে এক বাংলাদেশিকে সীমান্ত অতিক্রম করে ভারতের চ্যাংরাবান্ধা বাজারে ঢুকে গেলে বিএসএফ আটক করে। এ বিষয়ে বিজিবি-বিএসএফের কোম্পানি কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠকের প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ