Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চৌদ্দগ্রামে টাকাকে ডলার বানানোর কথা বলে প্রতারণা, আটক ৪

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০১৭, ৪:৪৬ পিএম

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : কুমিল্লার চৌদ্দগ্রামে অভিনব কায়দায় টাকাকে ডলার বানানোর কথা বলে প্রতারণার অভিযোগে পুলিশ ৪ প্রতারককে আটক করেছে।

বুধবার তাদের বিরুদ্ধে মামলা শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। আটককৃতরা হচ্ছে- গোপালগঞ্জ জেলার মোকসুদপুর উপজেলার গুনসী গ্রামের ছাহেদ সরদারের পুত্র লুৎফুর সরদার(৩৫), কাউছার শেখের পুত্র মোহাব্বত শেখ(২৬), আফছার তালুকদারের পুত্র আলমগীর হোসেন(২৫) ও ফারুক তালুকদারের পুত্র সাজিব(২৩)।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার চিওড়া ইউনিয়নের পূর্ব সাঙ্গিশ্বর গ্রামের মৃত আলী আশ্রাফের পুত্র আবদুল ওয়াদুদের কাছ থেকে আটককৃত চার যুবক পাঁচ লাখ টাকা নিয়ে দশ লাখ টাকা মূল্যমানের ডলার তৈরি করে দিবে বলে প্রতারণা করে। এরপর তারা মঙ্গলবার রাতে ওই স্থান থেকে কৌশলে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী ডিমাতলী থেকে তাদেরকে আটক শেষে পুলিশের নিকট সোপর্দ করে।

এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল ফয়সল জানান, ‘জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করেছে চার যুবক। তাদের কাছ থেকে নগদ ১ লাখ ৭৭ হাজার ৫’শ টাকা উদ্ধার করা হয়েছে। তারা আরও জানায়, জীবনে একটি ভুল করেছে। ভবিষ্যতে আর ভুল করবে না’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ