Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেরপুরে চাঞ্চল্যকর সাহেদ আলী হত্যা মামলায় ২ যাবজ্জীবন

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০১৭, ৬:০৯ পিএম

শেরপুর জেলা সংবাদদাতা : শেরপুরের নকলার চাঞ্চল্যকর সাহেদ আলী হত্যা মামলায় ২ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন শেরপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ মোসলেহ্ উদ্দিন। আজ ১৮ মে বিকেলে জনাকীর্ণ আদালতে এ রায় প্রদান করা হয়। রায়ে আসামী ফজু (৪৫) ও সালাম (৫৫) নামের দুই সহোদরকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও ৬ মাস করে কারাদণ্ডের আদেশ প্রদান করেন বিচারক। সাজাপ্রাপ্ত আসামীরা নকলা উপজেলার ভুরদী নয়াপাড়া গ্রামের ছাদেক আলীর দুই ছেলে। মামলার অন্য ৪ আসামীর বিরুদ্ধে দোষ প্রমাণিত না হওয়ায় তাদেরকে খালাস প্রদান করেন।
মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, ২০০৯ সালের ২০ মার্চ নকলা উপজেলার ভূরদী গ্রামের সাহেদ আলীর সাথে আসামী দিনমজুর ফজু ও সালাম তাদের অপর ৪ শ্রমিক কথা কাটাকাটি এবং পরে মালিক সাহেদ আলী ও তার দুই ছেলেকে মারপিট করে। এতে ঘটনাস্থলেই সাহেদ আলী প্রাণ হারায়। আহত হয় তার ছেলে সোহাগ ও শাহীন। পরে মৃত সাহেদ আলীর স্ত্রী খাদেজা বেগম ৬ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করলে পুলিশ ২০১০ সালে ওই ৬ জনের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করে। দীর্ঘ শুনানি ও ১৩ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে আদালত এই রায় প্রদান করেন। বাদী পক্ষ আংশিকভাবে এ রায়ে অসন্তুষ্ট হয়েছে। একথা জানালেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের পিঁপিঁ মো: ইমাম হোসেন ঠান্ডু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ