Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বজ্রপাতে নিহত ২

| প্রকাশের সময় : ১৯ মে, ২০১৭, ১২:০০ এএম

মাগুরা জেলা সংবাদদাতা : মাগুরায় কালবৈশাখী ঝড়ের সাথে বজ্রপাতে ২ জন নিহত হয়েছে। নিহতরা হচ্ছেন, মাগুরা সদর উপজেলার মহিষাডাঙ্গা গ্রামের বাবুল মিয়ার স্ত্রী ফুলি বেগম (৬০) ও একই উপজেলার ঘোড়ানাছ গ্রামের আব্দরু রহমানের ছেলে আতিয়ার রহমান। বুধবার দিনগত রাত সাড়ে আটটার দিকে হঠাৎ জেলার বিভিন্ন এলাকার উপর দিয়ে কালবৈশাখী ঝড় শুরু হয়। এ সময় বাড়ীর পাশে সাংসারিক কাজ করার সময় ফুলি বেগম বজ্রপাতে মারাত্মক আহত হয়। অপরদিকে ঝড়ের মধ্যে মাঠে কাজ করার সময় আতিয়ার বজ্রপাতের কবলে পড়ে। তাদেরকে মারাত্মক আহত অবস্থায় মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হলে রাত ১০ টার দিকে ফুলি বেগম ও রাত ১১ টার দিকে আতিয়ার রহমান মারা যায়।
মৌমাছির কামড়ে নিহত
মাগুরার শালিখা উপজেলার শরশুনা গ্রামে মৌ মাছির আক্রমণে দীন ইসলাম (৫৫) নামে এক ব্যাক্তি মারা গেছে। গত বুধবার বিকেলে বাই সাইকেলে মাঠ থেকে বাড়ী ফেরার পথে পার্শ্ববর্তী আম গাছের মৌচাক থেকে এক ঝাক মৌ মাছি তাকে বেপরোয়া ভাবে কামড়ায়। তাকে উদ্ধার করে শালিখা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে পাঠান হলে পরবর্তীতে সে মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ