Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

দেশকে বিরোধী দলশূন্য করে আওয়ামী শাসন দীর্ঘায়িত করতে চায় শাসকগোষ্ঠী মির্জা ফখরুল ইসলাম

| প্রকাশের সময় : ১৯ মে, ২০১৭, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমান শাসকগোষ্ঠী দেশের বিরোধী নেতৃবৃন্দকে মিথ্যা ও রাজনৈতিক হীন উদ্দেশ্যপ্রণোদিত মামলায় জড়িয়ে গ্রেফতারের মাধ্যমে নির্যাতন নিপীড়ণের পন্থা অবলম্বন করেছে। এর একমাত্র লক্ষই হচ্ছে দেশকে বিরোধী দলশুন্য করে আওয়ামী শাসন দীর্ঘায়িত করা।
গতকাল গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপি মহাসচিব এসব কথা বলেন। আদালতে হাজিরা শেষে দলের ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলুকে গতকাল জামিন বাতিল করে কারাগারে পাঠানো নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তিনি এ বিবৃতি দেন।
মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সরকারের উদ্দেশ্যের আরো একটি নিষ্ঠুর বহি:প্রকাশ ঘটলো বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলুর জামিন বাতিল করে কারাগারে প্রেরণের মধ্য দিয়ে। তিনি অবিলম্বে জনাব বুলুর বিরুদ্ধে দায়েরকৃত বানোয়াট ও রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থের মামলা প্রত্যাহার এবং তার শর্তহীন মুক্তির জোর দাবী জানান।
অপর এক বিবৃতিতে বিএনপি স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য জয়নুল আবদীন ফারুক, যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন এবং সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) মাহবুবের রহমান শামীম গতকাল বুলুর জামিন বাতিল করে কারাগারে প্রেরণের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেন। তারা বলেন, সরকারের চরম রাজনৈতিক প্রতিহিংসার শিকার বরকত উল্লাহ বুলু। নেতৃবৃন্দ অবিলম্বে বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলুর বিরুদ্ধে দায়েরকৃত ভিত্তিহীন ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার করে নি:শর্ত মুক্তির দাবী জানান।



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ১৯ মে, ২০১৭, ৭:৫৭ এএম says : 0
    মহাসচিব ফকরুল ইসলাম সত্য কথা মিথ্যার প্রলেপ দিয়ে বলেছেন। তিনি বলেছেন, বর্তমান শাসকগোষ্ঠী দেশের বিরোধী নেতৃবৃন্দকে মিথ্যা ও রাজনৈতিক হীন উদ্দেশ্যপ্রণোদিত মামলায় জড়িয়ে গ্রেফতারের মাধ্যমে নির্যাতন নিপীড়ণের পন্থা অবলম্বন করেছে। এর একমাত্র লক্ষই হচ্ছে দেশকে বিরোধী দলশুন্য করে আওয়ামী শাসন দীর্ঘায়িত করা। সত্য হচ্ছে বিএনপি-জামাত এদের নেতা ও নেত্রীদেরকে বিভিন্ন সময়ে আন্দলনের নামে এনারা যে নাশকতা মূলক কাজ করেছে সেই সব মামলায় এনাদের আসামী করা হচ্ছে। .................................
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ