Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ জুলাই ২০১৭, ০৮ শ্রাবণ, ১৪২৪, ২৮ শাওয়াল ১৪৩৮ হিজরী

নতুন করে বিতর্কের মুখে কঙ্গনা রানৌত

| প্রকাশের সময় : ২০ মে, ২০১৭, ১২:০০ এএম

হনসাল মেহতার আসন্ন চলচ্চিত্র ‘সিমরান’-এর পোস্টার নিয়েই সব গোল বেঁধেছে। পোস্টারে কঙ্গনা রানৌতকে ‘সহযোগী কাহিনীকার এবং সংলাপ লেখক’ হিসেবে উল্লেখ করা হয়েছে। স্বাভাবিকভাবেই এতে খুব ক্ষেপে গেছেন মূল কাহিনীকার অপূর্ব আসরানি। তার এই রাগকে আরও কয়েকগুণ বাড়িয়েছে যখন তিনি দেখতে পেয়েছেন কঙ্গনার ক্রেডিটটি আগে দেখানো হয়েছে।
‘সহযোগী সংলাপ লেখক’ হিসেবে কঙ্গনার স্বীকৃতিতে অপূর্ব’র কোনও আপত্তি নেই। তবে তার লেখা কাহিনীতে অভিনেত্রীটি ভাগ বসাবেন তা তিনি কোনোভাবেই মেনে নিতে পারছেন না। অপূর্ব এই বিষয়টিকে কেন্দ্র করে কঙ্গনাকে সোশাল মিডিয়াতে ‘মিথ্যুক’ বলে উল্লেখ করেছেন।
ফেইসবুকে এক বিশদ পোস্টে অপূর্ব জানিয়েছেন, কঙ্গনা বিভিন্ন সাক্ষাতকারে বলছেন হনসাল তার কাছে একটি সংক্ষিপ্ত চিত্রনাট্য নিয়ে যায়। কঙ্গনা আরও বলছেন ‘সিমরান’ মূলত একটি দৃঢ় থ্রিলার ছিল তিনিই নাকি এতে হাস্যরস যোগ করেছেন।
অপূর্ব আরও জানান, হনসাল আইন নিজের হাতে তুলে নেয়া মার্কিন এক নারীকে নিয়ে একটি সংবাদ প্রতিবেদনের আইডিয়া থেকে তাকে কাহিনী লিখতে বলেছিলেন। ‘আলীগড়’ ফিল্মটির পর হনসাল সিরিয়াস ফিল্ম করতে চাইছিলেন না বলে এই কাহিনীতে তিনি হাস্যরস যোগ করেন।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর