Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ জুলাই ২০১৭, ০৮ শ্রাবণ, ১৪২৪, ২৮ শাওয়াল ১৪৩৮ হিজরী

আগামী অস্কারও উপস্থাপনা করবেন জিমি কিমেল

| প্রকাশের সময় : ২০ মে, ২০১৭, ১২:০০ এএম

সবচেয়ে বিতর্কিত, আলোচিত আর গোলমেলে অস্কার অনুষ্ঠানের উপস্থাপনা করেছেন জিমই কিমেল এই বছর লস অ্যাঞ্জেলেসের হলিউডে অবস্থিত ডলবি থিয়েটারে। আগামী বছরও তিনি একই অনুষ্ঠান স্থলে আরও চমক নিয়ে ফিরবেন বলে নিশ্চিত হয়েছে।
অ্যাকাডেমি তাদের টুইটার পেইজে পোস্ট করেছে : “জিমই কিমেল আর দুই প্রযোজক মাইকেল ডি লুকা এবং জেনিফার টডের মত করে আর কেউই ৯০তম অনুষ্ঠানটি উপস্থাপন করতে সক্ষম নয়। পুনরায় স্বাগতম! #অস্কার৯০।”
৪৯ বছর বয়সী কমেডিয়ান এবং চ্যাট শো উপস্থাপক কিমেল জবাবে টুইট করেছেন : “আরেকবার অস্কার উপস্থাপনা করার জন্য অনুরোধ করায় অ্যাকাডেমিকে ধন্যবাদ (ধরে নিচ্ছি যে আমি ঠিক খামটিই খুলেছি)।”
‘জিমই কিমেল লাইভ’ অনুষ্ঠানের উপস্থাপকটি নিশ্চিত করে এই বছরে কুখ্যাত সেই খাম ওলট পালটের উল্লেখ করেছেন। এতে ভুলক্রমে পুরস্কার ঘোষণাকারীদের হাতে সেরা চলচ্চিত্র হিসেবে ‘মুনলাইট’-এর বদলে ‘লা লা ল্যান্ড’ দেয়া হয়।
১৯৯৭-৯৮ দুই বছর বিলি ক্রিস্টালের উপস্থাপনা বাদে পরপর দুই বছর আর কেউই অস্কার উপস্থাপনা করেনি। ৯০তম অস্কার হবে ২০১৮’র ৪ মার্চ।
গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর