Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৭, ০৮ আশ্বিন ১৪২৪, ০২ মুহাররম ১৪৩৮ হিজরী

দূর্দান্ত জয়ে শেষ আটে ইনকিলাব

| প্রকাশের সময় : ২০ মে, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ব্যবস্থাপনায় ও প্রাণ কনফেকশনারীর পৃষ্ঠপোষকতায় শুরু হওয়া এটম গাম-ডিআরইউ মিডিয়া কাপ হ্যান্ডবল টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালে উঠেছে দৈনিক ইনকিলাব। গতকাল টুর্নামেন্টের তৃতীয় দিন দূর্দান্ত এক ম্যাচে গতবারের চ্যাম্পিয়ন গাজী টিভিকে ৫-২ গোলে হারিয়ে শেষ আটে জায়গা করে নেয় গতবারের কোয়ার্টার ফাইনালিস্টরা। ক্যাপ্টেন এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে বেলা ১২টায় শুরু হওয়া ম্যাচটিতে ইনকিলাবের হয়ে ৪ গোল করা রবিউল ইসলাম হন ম্যাচসেরা। অপর গোলটি ফারুক হোসাইনের। নিজেদের প্রথম ম্যাচে দৈনিক ইনকিলাব ৮-০ গোলের বড় ব্যবধানে হারিয়েছিল কালের কন্ঠকে।
দিনের অপর ম্যাচে এসএটিভি ৬-৩ গোলে আমাদের সময়কে, আরটিভি ৬-০ গোলে এটিএন নিউজকে, চ্যানেল আই ৫-১ গোলে জনকণ্ঠকে, দ্য রিপোর্ট ২৪.কম ২-০ গোলে মানবজমিনকে, বাংলাদেশ প্রতিদিন ৭-১ গোলে ভোরের কাগজকে এবং জাগো নিউজ ৩-০ গোলে এটিএন বাংলাকে হারিয়ে কোয়ার্টার ফাইনালের লাইনআপ চূড়ান্ত করে। এরই মধ্য দিয়ে শেষ হলো টুর্নামেন্টের গ্রæপ পর্বের খেলা। আগামী ২৫ মে থেকে কোয়ার্টার, সেমি ও ফাইনাল ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। ঐদিন সকাল ৯টায় দিনের প্রথম কোয়ার্টারে ইনকিলাবের প্রতিপক্ষ বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)। নক-আউট পদ্ধতিতে ৩২ দলের এই টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল নগদ ৩০ ত্রিশ এবং রানার্স আপ ২০ হাজার টাকাসহ পাবে সুদৃশ্য ট্রফি। এছাড়া পরাজিত দুই সেমিফাইনালিষ্ট পাবে ৫ টাকা করে। ম্যান অব দ্য টুর্নামেন্ট এবং প্রতি ম্যাচের সেরা খেলোয়াড়কে স্পন্সর প্রতিষ্ঠানের পক্ষ থেকে দেয়া হচ্ছে আকর্ষণীয় ক্রেস্ট।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর