Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৭, ০৮ আশ্বিন ১৪২৪, ০২ মুহাররম ১৪৩৮ হিজরী

ভারত-পাকিস্তানের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি

| প্রকাশের সময় : ২০ মে, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : চ্যাম্পিয়নস ট্রফির মূল পর্ব শুরু আগে আরও দুটি প্রস্তুতি ম্যাচ খেলতে পারবে বাংলাদেশ, এটা আগেই জানা গিয়েছিল। চ্যাম্পিয়নস ট্রফির ৮টি দলকে ঝালিয়ে নেওয়ার শেষ সুযোগ হিসেবে আইসিসি দুটি করে প্রস্তুতি ম্যাচ দিয়েছে। নিজ গ্রæপের কোনো দলের সঙ্গে এই ম্যাচগুলো যেন না পড়ে, সেটাই চেয়েছিল আইসিসি। এ কারণে ‘এ’ গ্রæপে থাকা বাংলাদেশের দুটি প্রস্তুতি ম্যাচ পড়েছে ‘বি’ গ্রæপের দুটি দল ভারত ও পাকিস্তানের সঙ্গে।
২৭ মে এজবাস্টনে পাকিস্তানের সঙ্গে প্রথম প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। ভারতের সঙ্গে প্রস্তুতি ম্যাচটি ৩০ মে, ওভালে। একদিন বিরতি দিয়ে এই ভেন্যুতেই ইংল্যান্ডের সঙ্গে উদ্বোধনী ম্যাচটি খেলবে বাংলাদেশ। ভারত-বাংলাদেশ প্রস্তুতি ম্যাচটি টিভিতে স¤প্রচার করবে স্টার স্পোর্টস। ২৮ মে নিউজিল্যান্ডের সঙ্গে ভারতের প্রথম প্রস্তুতি ম্যাচ। আর ২৯ মে পাকিস্তানের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ অস্ট্রেলিয়ার বিপক্ষে। স্টার স্পোর্টস ভারত-নিউজিল্যান্ড প্রস্তুতি ম্যাচটিও স¤প্রচার করবে। সবগুলো প্রস্তুতি ম্যাচ টুর্নামেন্টের মূল সূচির মতোই, শুরু হবে বাংলাদেশ সময় দুপুর সাড়ে তিনটায়।

 


Show all comments
  • নবীন মাঝী ২০ মে, ২০১৭, ৭:৫৯ পিএম says : 0
    আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।