Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৯ মে ২০১৭, ১৫ জ্যৈষ্ঠ , ১৪২৪, ০২ রমজান ১৪৩৮ হিজরী

পার্বতীপুরে পূর্ব শত্রুতার জের ধরে বসতবাড়ী ভাঙচুর ও লুটপাট

| প্রকাশের সময় : ২০ মে, ২০১৭, ১২:০০ এএম

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা ঃ পার্বতীপুরে পূর্ব শত্রæতার জের ধরে বসত বাড়ী ভাঙচুর, লুটপাটের ঘটনা ঘটেছে উপজেলার সাকোয়াপাড়া গ্রামে।
জানা গেছে, পূর্ব শত্রæতার জের ধরে বাড়ীর প্রাচীরের সীমানা নিয়ে গতকাল ১১ টা থেকে সাড়ে ১২ টা পর্যন্ত বাড়ীর লোকজনকে জিম্মি করে চলে ভাঙচুর ও লুটপাটের তান্ডবলিলা। গতকাল শুক্রবার দুপুরে এ প্রতিবেদক ঘটনাস্থলে গেলে বাড়ীর মালিক আজিজুল হকের স্ত্রী রেহেনা বেগম (৪৫), শ্বাশুড়ী আজিমুন বেওয়া(৮৫) ও মেয়ে রেজওয়ানা বেগম (২১) জানান, আমাদের প্রতিবেশী আব্দুল হামিদ এর গংসহ ২০-২৫ জন একটি দল লাঠি, সোটা, বল্লমসহ দেশীয় বিভিন্ন অস্ত্র শস্ত্রে সজ্জিত আমাদের ও মেহমানদের জীম্মি করে তারা বাড়ীর প্রধান গেইট, ৩০ ফিটের একটি প্রাচীর, রান্নাঘর ভাঙচুর আসবাবপত্র তছনছ করে এবং বাড়ীতে ব্যবসায়ী কাপড় জুতা সহ মালামাল ৩ লাখ ৭০ হাজার টাকার মালামাল ট্রঙ্কের তালা ভেঙ্গে নগদ ১ লক্ষ ৯০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। বর্তমানে আমরা মহিলারা নিরাপত্তাহীনতায় ভুগছি। রাতে পুলিশ খবর পেয়ে ঘটনা স্থলে এসে পরিবারের লোকজনকে উদ্ধার শান্ত পরিবেশ তৈরী করে।
 ক্ষতিগ্রস্থ পরিবার এ বিষয়ে পার্বতীপুর মডেল থানায় অভিযোগ করেছে বলে জানায়। মডেল থানার ওসি মোস্তাক আহম্মেদ অভিযোগের বিষয়টি নিশ্চেত করে বলেন, প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর