Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০১৭, ০৭ আশ্বিন ১৪২৪, ০১ মুহাররম ১৪৩৮ হিজরী
শিরোনাম

১৩ দিনেও গ্রেফতার না হওয়ায় ক্ষোভ

x

| প্রকাশের সময় : ২০ মে, ২০১৭, ১২:০০ এএম


মাদারীপুর জেলা সংবাদদাতা: মাদারীপুরের ডাসার থানার কর্নপাড়া গ্রামে প্রতিবন্ধী এক যুবতীকে জোরপুর্বক ধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলার পর ১৩দিন অতিবাহিত হলেও ডাসার থানা পুলিশ মামলার আসামী কালাচান হাওলাদারকে গ্রেফতার করতে পারেনি। ফলে এলাকার জনমনে চরম ক্ষোভ বিরাজ করছে। আসামী প্রকাশ্যে এলাকায় ঘুরে বেড়িয়ে মামলা প্রত্যাহারের জন্য ভিকটিমের পরিবারকে বিভিন্নভাবে হুমকি দিচ্ছে বলে গতকাল শুক্রবার সকাল ১১টায় মাদারীপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়েছে।
ভিকটিমের বোন পারভীন বেগম সংবাদ সম্মেলনে  বলেন, গত ৬ মে দুপুর প্রায় ২টায় বাড়িতে মায়ের অনুপস্থিতিতে একই গ্রামের জনৈক কালাচান হাওলাদার প্রতিবন্ধী(২২)কে ঘরে একা পেয়ে জোরপুর্বক ধর্ষণ করে।
এ ঘটনায় মা সুখীবেগ বাদী হয়ে ডাসার থানায় মামলা করলে পুলিশ প্রতিবন্ধীকে সদর হাসপাতালে মেডিকেল পরীক্ষার জন্য পাঠায়। অথচ ঘটনার নায়ক কালাচান হাওলাদার প্রকাশ্যে ঘুরে বেড়ালেও পুলিশ তাকে রহস্যজনক কারণে গ্রেফতার করছে না বরং মামলা প্রত্যাহারে কালাচান ও তার ছেলে সাইদুর হাওলাদার জীবননাশের হুমকি দিচ্ছে বলে ভিকটিমের পরিবারের অভিযোগ। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আব্বাস আসামীপক্ষের সাফাই গেয়ে ভিকটিমের পরিবারকে টাকার বিনিময়ে আপোষ মীমাংসার প্রস্তাব দিচ্ছেন বলে অভিযোগ। তবে ওই এস আই বিষয়টি সঠিক নয় বলে জানান। সংবাদ সম্মেলনে ভিকটিমের মা মামলার বাদীনি সুখী বেগম ও জামাতা সাগর সরদার উপস্থিত থেকে বক্তব্য দেন।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।