Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর ২০১৭, ১১ অগ্রহায়ণ ১৪২৪, ০৫ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী

মূর্তি অপসারণে দাবিতে মজলিসের স্মারকলিপি কর্মসূচি আগামীকাল

| প্রকাশের সময় : ২০ মে, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : সুপ্রিম কোর্টের সামনে থেকে মূর্তি অপসারণের বিষয়ে প্রধানমন্ত্রীর ঘোষণার বাস্তবায়নের দাবীতে আগামীকাল রবিবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ করবেন বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হকসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ। সকাল ১০.টায় পুরানা পল্টনস্থ দলীয় কার্যালয় থেকে প্রতিনিধি দল প্রধানমন্ত্রীর কার্যালয়ে যাবেন।
সুনামগঞ্জ কমিটি গঠন : বাংলাদেশ খেলাফত মজলিস সুনামগঞ্জ জেলা শাখার মজলিসে শূরার বৈঠক জেলা প্রেসক্লাব মিলনায়তনে জেলা সভাপতি মাওলানা নূর উদ্দীন আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম শাহিদ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দলের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা বদিউজ্জামান, বায়তুলমাল ও অফিস সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল। শূরায় ২০১৭-১৮ সেশনের জন্য মাওলানা নূর উদ্দীন আহমদকে প্রধান উপদেষ্টা ও তত্ত¡াবধায়ক, মাওলানা মুসা মোল্লাকে সভাপতি ও মাওলানা এস এম শাহিদ আহমদকে সাধারণ সম্পাদক করে জেলা কমিটি পুনর্গঠিত হয়। কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন- সহ-সভাপতি- মাওলানা আব্দুল মুক্তাদির, মাওলানা মুহিবুর রহমান, মাওলানা নুরুল আলম খান জাহাঙ্গীর, হাজী রওনকুল ইসলাম, মাওলানা মুনছিফ আলী, মাওলানা ওয়ারিছ উদ্দীন,  সহ-সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল জলীল, মাওলানা রমিজ উদ্দীন, মাওলানা আব্দুল খালিক, ডাঃ আতাউর রহামান, সাংগঠনিক সম্পাদক মাওলানা সিরাজুল হক, বায়তুলমাল সম্পাদক হাফিজ জয়নুল ইসলাম, সহ-বায়তুলমাল সম্পাদক মাওলানা আবু বকর, হাফিজ আমিনুল হক, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা সোলাইমান হাকিম, সহ-প্রশিক্ষণ সম্পাদক মাওলানা মুবালি­গ হুসাইন, প্রচার সম্পাদক কাজী জমিরুল ইসলাম মমতাজ, অফিস সম্পাদক মাওলানা আলী নেওয়াজ, সমাজকল্যাণ সম্পাদক মাওলানা মফিজুর রহমান, প্রকাশনা সম্পাদক হাজী আবুল বশর, সহ-প্রকাশনা সম্পাদক মাওলানা মুখলিছুর রহমান, নির্বাহী সদস্য- মাওলানা লুৎফুর রহমান, মাওলানা আবুল কালাম, মাওলানা সৈয়দ তহুর আহমদ, মাওলানা আমিরুল হক, মাওলানা মহিবুর রহমান উসমান, মাওলানা ছমির উদ্দিন, মাওলানা আজহারুল আমীন, মাওলানা আমিন উদ্দীন, মাওলানা মঈনুল ইসলাম, মাওলানা তাজুল ইসলাম, মাওলানা জমির হুসাইন, মাওলানা আব্দুল হক।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ