Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০১৭, ০১ পৌষ ১৪২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী

তথ্য সচিব মরতুজা আহমদের সাথে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

| প্রকাশের সময় : ২০ মে, ২০১৭, ১২:০০ এএম


ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : তথ্য সচিব মরতুজা আহমদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব নেতৃবৃন্দ। শুক্রবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া সার্কিট হাউজ মিলনায়তনে এই সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।
সৌজন্য সাক্ষাৎকালে বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব প্রানেশ রঞ্জন সূত্রধর, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, জেলা ভারপ্রাপ্ত তথ্য অফিসার দীপক চন্দ্র দাস, এনডিসি আবদুল্লাহ আল-মামুন, প্রেসক্লাব সভাপতি খ.আ.ম. রশিদুল ইসলাম, সহ-সভাপতি মফিজুর রহমান লিমন, সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা, কোষাধক্ষ সৈয়দ রিয়াজ আহমেদ অপু, পাঠাগার ও ক্রীড়া সম্পাদক নজরুল ইসলাম শাহাজাদা, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শিহাব উদ্দিন বিপু, কার্যকরী সদস্য মোঃ আশিকুল ইসলাম ও শাহজাহান আলম সাজু উপস্থিত ছিলেন। এ সময় প্রেসক্লাবের নেতৃবৃন্দ তথ্য সচিব মরতুজা আহমদকে ফুলেল শুভেচ্ছা জানান ও প্রেসক্লাবের সাময়িকী উত্তরন তাঁর হাতে তুলে দেন। সৌজন্য সাক্ষাৎকালে তথ্য সচিব মরতুজা আহমদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকদের কল্যাণের ব্যাপারে অত্যন্ত আন্তরিক। তিনি সাংবাদিকদের কল্যাণের জন্য “সাংবাদিক কল্যাণ ট্রাস্ট” গঠন করেছেন। এই ট্রাস্টের মাধ্যমে সাংবাদিকগন ও তার পরিবারের লোকজন সব ধরনের সহায়তা পাবেন।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।