Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

প্রিয়জন গ্রাহকের পরিবারকে কক্সবাজার ভ্রমণ করালো বাংলালিংক

| প্রকাশের সময় : ২১ মে, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলালিংক তাদের লয়্যালটি প্রোগ্রামের অংশ হিসেবে ১০ জন প্রিয়জন গ্রাহকের পরিবারের দুইজন সদস্যসহ কক্সবাজারে ভ্রমণের আয়োজন করে। এই উদ্যোগের প্রধান লক্ষ্য ছিল বাংলালিংকের সাথে দীর্ঘদিন যাবত থাকার জন্য গ্রাহকদের একটি আনন্দপূর্ণ অভিজ্ঞতার সুযোগ করে দেওয়া এবং বাংলালিংকের কৃতজ্ঞতা জানানো। মোট দশজন গ্রাহককে তাদের বাংলালিংক সংযোগ ব্যবহারের সময় এবং ব্যবহারের পরিমাণের ওপর ভিত্তি করে বেছে নেওয়া হয়। এই দশজন গ্রাহককে তাদের দুইজন পরিবারের সদস্যসহ কক্সবাজারের অত্যাধুনিক এবং জনপ্রিয় একটি রিসোর্টে দুই রাত তিন দিন থাকার সুযোগ দেওয়া হয়। গ্রাহকরা ঢাকা-কক্সবাজার-ঢাকায় বিলাসবহুল ভ্রমণের সুযোগের পাশাপাশি বিভিন্ন আনন্দদায়ক কার্যক্রমে অংশগ্রহণের সুযোগ পান। এই কার্যক্রমগুলোর মধ্যে রয়েছে বিভিন্ন দর্শনীয় ও জনপ্রিয় স্থান পরিদর্শন, প্যারাফেইলিং এবং সংগীত উপভোগ।
এ বিষয়ে বাংলালিংকের ল্যায়ালটি পার্টনারশিপ ম্যানেজার ইয়াসির আরাফাত হোসেন বলেন, “বাংলালিংক সব সময় তার গ্রাহকদের জন্য ব্যতিক্রম কিছু করার চেষ্টা করে। এরই ধারাবাহিকতায় আমরা আমাদের সম্মানিত গ্রাহকদের পরিবারসহ বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত ঘুরে দেখার সুযোগ করে দিতে পেরে আনন্দিত এবং গর্বিত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলালিংক


আরও
আরও পড়ুন