Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাটু‌রিয়ায় কেবল ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

সাটু‌রিয়া (মা‌নিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মে, ২০১৭, ১২:১৪ পিএম

সাটু‌রিয়া (মা‌নিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা : মা‌নিকগ‌ঞ্জের সাটু‌রিয়ায় ভুট্টা ক্ষেত থে‌কে এক কেবল ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।
নিহত ব্যবসায়ী সাটু‌রিয়া উপজেলার বরাইদের কাজলকু‌রি গ্রামের খোর‌শেদ আলম এর পুত্র জ‌সিম উদ্দিন (৩২)। সে এলাকায় ডিস লাইন (কেবল ব্যবসা) ও দৌলতপুর এর নিরালী বাজা‌রে টি‌ভি সার্ভিসিং এর দোকান কর‌তো। সে দুই সন্তা‌নের জনক।

র‌বিবার দুপু‌রে বা‌ড়ির পার্শ্বের ভুট্টা ক্ষেত থে‌কে তার গলাকাটা লাশ উদ্ধার ক‌রে পুলিশ।

বরাইদের ১নং ওয়ার্ডের ইউপি মেম্বার জ‌মির উদ্দিন জানায়, শনিবার রাত ১০ টার দি‌কে ফোন ‌পে‌য়ে বা‌ড়ি থে‌কে বের হ‌য়ে যায় জ‌সিম। তার পর রা‌তে আর সে বা‌ড়ি ফি‌রে আসে নি। র‌বিবার সকাল ১০ টার দি‌কে বা‌ড়ির পাশে ভুট্টা ক্ষেতে তার গলাকাটা লাশ দেখে স্থানীয়রা থানায় খবর দেয়।

সাটু‌রিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান জানায়, লাশ উদ্ধার কর ময়নাতদন্তের জন্য মা‌নিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হ‌য়ে‌ছে। থানায় হত্যা মামলা দা‌য়ে‌রের প্র‌ক্রিয়া চল‌ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ