Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সন্দেহভাজন জঙ্গি আস্তানা থেকে একজনের ফেসবুক স্ট্যাটাস : ‘আমরা নিরপরাধ আ.লীগ কর্মী, আমাদের বাঁচান’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ মে, ২০১৭, ১২:৪৮ পিএম

ইনকিলাব ডেস্ক : নরসিংদীর গাবতলীর উত্তরপাড়ায় সন্দেহভাজন জঙ্গি আস্তানা থেকে আবু জাফর মিয়া নামের এক ছাত্র সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রধানমন্ত্রীর সাহায্য কামনা করেছেন।

নিজের ফেসবুক স্ট্যাটাসে গতকাল শনিবার রাতে আবু জাফর মিয়া লিখেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী, আমাদের বাঁচান। আমরা নিরপরাধ। আমরা আওয়ামী লীগের কর্মী। আমরা ষড়যন্ত্রের শিকার। প্লিজ, আমাদের বাঁচান। আমরা সাধারণ ছাত্র। প্লিজ, আমাদের উদ্ধার করুন। প্লিজ, প্লিজ, প্লিজ।’

আবু জাফর মিয়া নরসিংদী সরকারি কলেজের ছাত্র। নিজেকে নিরপরাধ দাবি করে তিনি গতকাল শনিবার রাতে আরেকটি পোস্টে লেখেন, ‘সাংবাদিক ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর স্যারদের উদ্দেশ্য করে বলছি, আমরা নিরপরাধ। আমরা কখনো শিবির, জঙ্গিবাদ সম্পর্কে ভালো করে জানিও না। প্লিজ, আপনারা আমাদের সার্চ করুন। দেখুন কিছু পান কিনা। আমরা নিরপরাধ। বাইরে থেকে আমাদের ছিটকিনি লাগানো। প্লিজ, ছিটকিনি খুলে আমাদের উদ্ধার করুন।’



 

Show all comments
  • S. Anwar ২১ মে, ২০১৭, ৭:৪১ পিএম says : 0
    যতই আকুতি-মিনতি-কাকুতি করো, কাম অইবো না। আগে মনে আছিলো না বাঁচনের কথা.? বিদেশের টেকা খাইয়া জঙ্গী অইছো.? আমাগো সোনার দেশখানরে তোমরা কানা কানা কইরা ফালাইছো। যারা তোমাগোরে জাহান্নামের এই রাস্তায় নামাইছে অহন হেই বাপগোরে বোলাও। বাঁচনের লাইগ্গা বাচাধনেরা আওয়ামী লীগের লোক সাজছো, না.?? কাম অইবো না বাচাধন। মাইর তোমাগো খাওনই লাগবো।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ